1. khaircox10@gmail.com : admin :
চৌফলদণ্ডিতে চাঁদা না পেয়ে সশস্ত্র হামলায় স্বামী-স্ত্রীসহ ৬ জন আহত - coxsbazartimes24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

চৌফলদণ্ডিতে চাঁদা না পেয়ে সশস্ত্র হামলায় স্বামী-স্ত্রীসহ ৬ জন আহত

  • আপডেট সময় : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ২৩৪ বার ভিউ

সংবাদদাতা:
কক্সবাজার সদরের চৌফলদণ্ডিতে দাবীকৃত চাঁদার ৫ লাখ টাকা না পেয়ে সশস্ত্র হামলার ঘটনা ঘটছে। এতে স্বামী-স্ত্রীসহ ৬ জন আহত হয়েছে।
শুক্রবার (১ জানুয়ারি) বেলা আড়াইটার দিকে চৌফলদণ্ডি ৪ নং ওয়ার্ডের কোনাপাড়া ঘটনাটি ঘটে।
হামলায় আহতরা হলেন- ওই এলাকার বয়োবৃদ্ধ আলমগীর, তার স্ত্রী রোকেয়া বেগম, ছেলে ওমর ফারুক, আবদুল মারুফ, মো. এমরান ও হুমায়ুন। প্রতিপক্ষের বেপরোয়া হামলায় বৃদ্ধ আলমগীরের মাথা ফেটে গেছে। সারা শরীর রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যান্যদের চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনায় জড়িতদের কেউ আটক হয়নি।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ১১ জনের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় এজাহার দিয়েছেন ভিকটিম ওমর ফারুক।
ভিকটিম ওমর ফারুক জানান, তার পিতা দীর্ঘদিন প্রবাসে ছিলেন। প্রবাস থেকে দেশে আসার পর অনেক টাকা আছে ভেবে চাঁদা দাবি করে আসছিল স্থানীয় একটি চক্র। দাবিকৃত ৫ লক্ষ টাকা না দিলে তাদের কেনা জায়গা ভোগ দখল করতে দেবে না, জানে মেরে ফেলবে ইত্যাদি হুমকি ধমকি দেয়। ইত্যবসরে শুক্রবার বাড়ি থেকে বের হওয়ার পথে পিতা আলমগীরের ওপর সশস্ত্র হামলা করে চিহ্নিত দুর্বৃত্তরা। তাতে তিনি মারাত্মক জখমপ্রাপ্ত হন।
ওমর ফারুক আরো জানান, হামলার খবরে তিনিসহ মা রোকেয়া বেগম, ছোট ভাই আবদুল মারুফ, মামাতো ভাই মো. এমরান, হুমায়ুন এগিয়ে যান। এ সময় দা, কিরিচ, লোহার রড, হকিস্টিকসহ নানা ধরণের দেশীয় অস্ত্র দিয়ে হামলা করলে সবাই আহত হন। মো. ইমরানের মাথার উপরিভাগে খুলিকাটা জখম ও হাতের হাড় ভেঙ্গে যায়।
প্রতিপক্ষের লোহার রড ও হকিস্টিকের আঘাতে মারাত্মক আহত হয়েছেন ওমর ফারুক। মা রোকেয়া বেগমও গুরুতর আহত বলে জানান তিনি।ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগিরা।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech