1. khaircox10@gmail.com : admin :
সাংবাদিক পরিচয় দেওয়ার আগে সংবাদ লেখা শিখতে হবে - coxsbazartimes24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

সাংবাদিক পরিচয় দেওয়ার আগে সংবাদ লেখা শিখতে হবে

  • আপডেট সময় : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ২৪৮ বার ভিউ

প্রেস বিজ্ঞপ্তি
বাইরের চাকচিক্য এবং পোশাক-আশাকে সাংবাদিক হওয়া যায় না। নিজেকে ‘সাংবাদিক’ হিসেবে পরিচয় দেওয়ার আগে সংবাদ লেখা শিখতে হবে। সাংবাদিক হতে হলে লেখার ধার থাকতে হবে। যারা ভালোভাবে লিখতে জানেন তারাই প্রকৃত ও পেশাদার সাংবাদিক।
ভারত ও বাংলাদেশ ভিত্তিক আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার মিলনমেলায় সাংবাদিক নেতৃবৃন্দ এমন অভিমত ব্যক্ত করেছেন। তারা আরো বলেন, ইতিবাচক সংবাদের পাশাপাশি সমাজের নানা অন্যায়, অনিয়ম ও অসঙ্গতির কথা সাহসের সঙ্গে তুলে ধরতে হবে। তাহলেই পেশাগত স্বার্থকতা আসবে।
শনিবার (২ জানুয়ারি) সদরের চৌফলদন্ডী ও পোকখালীর সংযোগস্থল আশু মাঝির ঘাট এলাকায় মিলন মেলায় আমন্ত্রিত অতিথি ছিলেন কক্সবাজার নিউজ ডটকম (সিবিএন) এর বার্তা সম্পাদক ও দৈনিক সাঙ্গুর কক্সবাজারস্থ নিজস্ব প্রতিবেদক ইমাম খাইর এবং বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)র কক্সবাজার সদর উপজেলা শাখা সভাপতি ও দৈনিক খোলা কাগজের জেলা প্রতিনিধি মোঃ নেজাম উদ্দিন।
তারা একজন সংবাদকর্মীর কেমন গুণ ও যোগ্যতা থাকা দরকার সেবিষয়ে বক্তব্য দেন।
শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ঈদগাঁও নিউজ ডটকমের প্রকাশক ও চেয়ারম্যান এবং দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের জেলা শাখার সভাপতি মোঃ রেজাউল করিম।
জি-কক্স টিভির প্রকাশক ও দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ওসমান গণির সঞ্চালনায় এতে অনুভূতি প্রকাশ করেন- সংগঠনের সহসভাপতি ও দৈনিক দৈনন্দিনের প্রতিনিধি শফিউল আলম আজাদ, সহসভাপতি ও দৈনিক আজকের কক্সবাজার বার্তার প্রতিনিধি মিছবাহ উদ্দিন, সহসভাপতি ও ঈদগাঁও টিভির চেয়ারম্যান মাহমুদুল করিম।
অনুভূতি প্রকাশ করেন- সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম মিনার, অনলাইন পত্রিকা দৈনিক চলনবিলের আলোর চট্টগ্রাম ব্যুরো প্রধান জিয়াউল হক জিয়া, কক্সবাজার বাংলা নিউজ ডটকমের প্রকাশক ও সম্পাদক জসীম উদ্দীন, ঈদগাঁও টিভির প্রধান নির্বাহী ইউসুফ নবী, বার্তা সম্পাদক নুরুল আজিম মিন্টু, কক্সবাজার প্রতিনিধি আজিজুর রহমান রাজু, দৈনিক গণসংযোগ প্রতিনিধি আলা উদ্দিন।
শুরুতে পবিত্র কোরআন পাঠ ও বক্তব্য দেন সংগঠনের সদস্য সংবাদকর্মী কাউসার উদ্দিন শরীফ।
মেলাও পিকনিকে উপস্থিত ছিলেন কক্স টাইমস’র সম্পাদক সায়মন সরওয়ার কায়েম, দৈনিক আলোকিত উখিয়া প্রতিনিধি গিয়াস উদ্দিন সাগর এবং বাংলাদেশে দৈনিকের বার্তা সম্পাদক ও গণমানুষের আওয়াজ পত্রিকার প্রতিনিধি মোঃ রফিক উদ্দিন লিটন, সংগঠনের সদস্য ও রামুর সংবাদকর্মী নূর মোহাম্মদ, সংবাদকর্মী জামাল হোসাইন চৌধুরী, সদস্য মোঃ কাশেম।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech