1. khaircox10@gmail.com : admin :
কক্সবাজার কঠোর লকডাউনের সিদ্ধান্তে প্রবাসীদের স্বস্তি, জেলা প্রশাসককে ধন্যবাদ জ্ঞাপন - coxsbazartimes24.com
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

কক্সবাজার কঠোর লকডাউনের সিদ্ধান্তে প্রবাসীদের স্বস্তি, জেলা প্রশাসককে ধন্যবাদ জ্ঞাপন

  • আপডেট সময় : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ৬২৪ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪:

শনিবার (৬ জুন) থেকে দুই সপ্তাহের জন্য কক্সবাজার পৌরসভাকে লকডাউন ঘোষণা করায় স্বস্তি প্রকাশ করেছে প্রবাসীরা। জেলা প্রশাসক মো. কামাল হোসেনকে শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন সৌদিআরব প্রবাসী এম.এ মান্নান।

তিনি পবিত্র মক্কার একজন প্রসিদ্ধ ব্যবসায়ী, কক্সবাজারের রামুর গর্জনিয়ার বাসিন্দা। রেমিটেন্সযোদ্ধা মান্নান মক্কা প্রবাসী ফোরামের চেয়ারম্যান হিসেবে দায়িত্বে রয়েছেন। এছাড়া বিভিন্ন সামাজিক ও প্রবাসী সংগঠনের উদ্যোক্তা এবং প্রতিষ্ঠাতা।

তিনি দূর প্রবাসে থেকেও নিজ জন্মভূমির মায়ায় ভাবেন সর্বদা। করোনা পরিস্থিতিতে এলাকাবাসী, স্বজনদের কখন কি হচ্ছে, যোগাযোগ রাখেন। খোঁজখবর নেন স্থানীয় প্রশাসনের কর্মতৎপরতার।

জনগণের সার্বিক বিষয় বিবেচনা করে প্রশাসনের গৃহিত সিদ্ধান্তকে সময়োপযোগি এবং বাস্তবসম্মত জানিয়ে নিজের ফেসবুকে লিখেছেন এম.এ মান্নান।

পাঠকের কাছে তা হুবহু তুলে ধরা হলো-
মাননীয় কক্সবাজার জেলা প্রশাসক, আসসালামু আলাইকুম।
আপনাকে অজস্র ধন্যবাদ জানাচ্ছি সুদূর পবিত্র মক্কা নগরী থেকে। মহামারি করোনা ভাইরাসের বিস্তার রোধে কয়েকদিন আগে আপনার সমীপে সমস্ত প্রবাসীদের পক্ষ থেকে একটি পোস্ট লিখেছিলাম, কক্সবাজারকে পূনরায় লকডাউনের আওতায় নিয়ে আসার জন্য। পোস্ট লেখার কয়েকদিন পর গতকাল (বৃহস্পতিবার) আপনি কক্সবাজার পৌরসভার ১ ও ১২ নং ওয়ার্ড ছাড়া ১০টি ওয়ার্ডকেই ‘রেড জোন’ এবং লকডাউন কঠোর হবে বলে ঘোষণা করেছেন। যা পুরো কক্সবাজার বাসী ও কক্সবাজার প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের জন্য এক স্বস্তির নিঃশ্বাস।

জীবনকে ঝুঁকিতে ফেলে জীবিকার নিশ্চয়তা এক ধরনের বোকামি। এই কঠিন সময়ে সামাজিক দূরত্ব, লকডাউনে কষ্ট হলেও বেঁচে থাকলে জীবিকার অভাব হবেনা। বেঁচে না থাকলে টাকা, অর্থসম্পদ কোন কোন মুল্য নেই । এরপরও নিম্ন আয়ের মানুষ আর মধ্যবিত্তদের জন্য জেলা প্রশাসকের উদ্যোগে কিছু করা উচিত। যাতে তাঁরা পেটের দায়ে ঘর থেকে বের হওয়ার সুযোগ না পায়।

সম্মানিত পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার জেলার অভিভাবক, আপনার প্রতি আমাদের সমস্ত প্রবাসী রেমিট্যান্সযোদ্ধাদের আশা এবং বিশ্বাস আছে যে, আপনার আন্তরিকতা, দরদ, অক্লান্ত চেষ্টার বদৌলতে আমাদের নাড়ি পুঁতে থাকা প্রিয় কক্সবাজারবাসীকে সামাজিক দূরত্ব বজায় রাখতে সক্ষম হবেন।

পরিশেষে আপনার কাছে আরেকটি অনুরোধ করবো যে, আপনার পক্ষ থেকে বলে দেবেন যেন সবাই মহান আল্লাহ তায়ালার কাছে অতীতের কৃতকর্মের জন্য ক্ষমা চেয়ে সৎ আর ন্যায়ের পথে নিজেকে পরিচালিত করার অঙ্গিকার করে। আল্লাহ চাহে তো আপনার ওসিলায় কক্সবাজার করোনামুক্ত হতে পারে। আর আপনিও সবার মধ্যমনি হয়ে হ্নদয়ের মনিকোঠায় আজীবন রয়ে যাবেন- ইনশাআল্লাহ।

পবিত্র মক্কা নগরী থেকে মহান আল্লাহ তায়ালার কাছে অন্তরের অন্তঃস্থল থেকে আপনার দীর্ঘায়ু, সুস্বাস্থ্য আর সার্বিক মঙ্গল কামনায় আপনার প্রিয় জেলার রেমিট্যান্সযোদ্ধা-

এম.এ মান্নান
চেয়ারম্যান, মক্কা প্রবাসী ফোরাম।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech