1. khaircox10@gmail.com : admin :
দেশসেরা ডিজিটাল সেন্টার উদ্যোক্তা হোয়ানকের কায়সার উদ্দীন - coxsbazartimes24.com
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:৫৯ পূর্বাহ্ন

Ads

দেশসেরা ডিজিটাল সেন্টার উদ্যোক্তা হোয়ানকের কায়সার উদ্দীন

  • আপডেট সময় : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ১৭৬ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪#
দেশসেরা ডিজিটাল সেন্টার উদ্যোক্তা সম্মাননা পেলেন মহেশখালীর হোয়ানক ইউনিয়ন তথ্য ও সেবা কেন্দ্রের পরিচালক মোহাম্মদ কায়সার উদ্দীন।
মুজিব শতবর্ষ ই-সেবা ক্যাম্পেইন-২০২০ উপলক্ষ্যে গত ২৩ মার্চ ঢাকার আগারগাঁও ইন্সটিটিউট অফ আর্কিটেক্টস বাংলাদেশ মিলনায়তনের অনুষ্ঠানে তাকে এ সম্মাননা দেয়া হয়েছে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রজেক্ট ডিরেক্টর ও অতিরিক্ত সচিব ড. আব্দুল মান্নান (পিএএ), জয়েন্ট প্রজেক্ট ডিরেক্টর (জয়েন্ট সেক্রেটারি) সেলিনা পারভেজ ও ব্যাংক এশিয়া লিমিটেডের এমডি আরফান আলী।
সভায় এটুআই এর মোঃ তাহুরুল হাসান, মোঃ কামাল হোসেন সৈকত, মোহাম্মদ ইকবাল হোসাইন, মোঃ মাসুম বিল্লাহ, ব্যাংক এশিয়া লিমিটেডের মোঃ জাকির হোসেন, সন্জয় দত্তসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
দেশসেরা উদ্যোক্তা মোহাম্মদ কায়সার উদ্দীন কক্সবাজার ডিসি কলেজের আইসিটি বিষয়ের প্রভাষক, জেলা উদ্যোক্তা ফোরামের সাধারণ সম্পাদক এবং ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং- হোয়ানকের পরিচালক।
উল্লেখ্য, সারাদেশ থেকে এবার ৩৪ জনকে সম্মাননা দেয়া হয়েছে। সেখানে কক্সবাজার জেলা থেকে তিনজন স্থান পেয়েছে।
মোহাম্মদ কায়সার উদ্দীন ছাড়া বাকি দুইজন হলেন- মাতারবাড়ী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের আলতাফ উদ্দিন এবং চকরিয়ার কাকারা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের সাদিয়া কাউসার।
মুজিব শতবর্ষ ই-সেবা ক্যাম্পেইন-এর সেরা উদ্যোক্তা ও ২০২০ সালের ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং-এর শ্রেষ্ঠ পারফর্মারদের স্বীকৃতি অর্জন করায় তাকে জেলা উদ্যোক্তা ফোরামের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia