1. khaircox10@gmail.com : admin :
মাওলানা মুহাম্মাদ আলীর বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক - coxsbazartimes24.com
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১২:০৯ অপরাহ্ন

Ads

মাওলানা মুহাম্মাদ আলীর বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক

  • আপডেট সময় : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৪২৫ বার ভিউ

সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার শহরের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান লাইট হাউজ মাদ্রাসার মজলিসে শুরার জরুরি অধিবেশন অনুষ্ঠিত হয়েছে।

২১ মার্চ মাদ্রাসা অফিস কক্ষে আল্লামা শাহ আব্দুল হালিম বোখারীর সভাপতিত্বে শুরা বৈঠকে ১৯ জন সদস্যের মধ্যে ১৭ জনই উপস্থিত ছিলেন।

সভায় হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের চেয়ারম্যান ও হাটহাজারী দারুল উলুম মুঈনুল ইসলামের মহাপরিচালক আল্লামা আহমদ শফি, কক্সবাজার পৌরসভার ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শুরা সদস্য কাজি মোরশেদ আহমেদ বাবু ও মাদরাসার প্রতিষ্ঠা পরিচালক মাওলানা হাফেজ নেজাম উদ্দিনের আত্মার মাগফিরাত ও শোক প্রস্তাব আনা হয়।

সবাই তাদের জন্য দোয়া ও বিশেষ মোনাজাত করেন।

লাইট হাউজ মাদ্রাসা নিয়ে বিগত তিন বছর ধরে চলে আসা অস্থিরতা ও সমস্যা নিরসনের লক্ষ্যে কাওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড আন্জুমানে ইত্তেহাদুল মদারিস বাংলাদেশ এর সেক্রেটারী জেনারেল ও আল জামেয়া আল ইসলামিয়া পটিয়ার মুহতামিম আল্লামা শাহ আব্দুল হালিম বোখারী সাহেব এর নির্দেশে বোর্ড অনুমোদিত শুরা বৈঠকে মাদরাসার উন্নতি ও সমৃদ্ধির জন্য সবার দোয়া, পরামর্শ ও সহযোগিতা কামনা করা হয়।

২১ মার্চ দুপুর ২ ঘটিকায় অধিবেশন শুরু হয়ে মাগরিবের পূর্বে সমাপ্ত হয়।

সভায় মুহতামিম মাওলানা মুহাম্মাদ আলীর বিরুদ্ধে ছাত্রাবাস নির্মানে আনীত অভিযোগ নিয়ে আলোচনা পর্যালোচনা করা হয়।

২০১৮ সনে মজলিসে শুরা কর্তৃক গঠিত ২ সদস্য বিশিষ্ট অডিট কমিটির রিপোর্ট, বোর্ড পরিদর্শক কর্তৃক প্রদত্ত নীরিক্ষা প্রতিবোদন এবং সর্বশেষ বিগত নভেম্বর মাসে চার্টার একাউন্ট এর অডিট রিপোর্ট এ মুহতামিম মাওলানা মুহাম্মাদ আলীর বিরুদ্ধে আনীত কথিত অভিযোগ প্রমানিত না হওয়ায় মজলিসে শুরা তার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা ষড়যন্ত্রমূলক বলে মনে করে।

উক্ত অভিযোগকে কেন্দ্র করে বিশেষ একটি মহল কর্তৃক তাকে অপসারণের চেষ্টাসহ তাদের সকল ধরনের কর্মকান্ড অনধিকার চর্চা, বেআইনি হস্তক্ষেপ, শৃংখলা বিরোধী, প্রতিষ্ঠানের স্বার্থ পরিপন্থি, মহামান্য আদালতের প্রতি অবজ্ঞা বলে মজলিসে শুরা মনে করে।

তাই মজলিসে শুরা এসব কর্মকান্ডের নিন্দা করে এবং তা বাতিল ও অকার্যকর ঘোষনা করে।

এদিকে, এ শুরাকে কেন্দ্র করে মাদ্রাসার ছাত্র শিক্ষক, এলাকাবাসি এবং কক্সবাজারের সর্বস্তরের ওলামায়ে কেরামের মাঝে বিপুল আগ্রহ ও উৎসাহ উদ্দীপনা বিরাজ করছিল। সুন্দরভাবে অনুষ্ঠান সম্পন্ন হওয়ায় আল্লামা শাহ আব্দুল হালিম বোখারীসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মুহতামিম মাওলানা মুহাম্মাদ আলী।

সেই সঙ্গে প্রতিষ্ঠানের উন্নয়ন, দ্বীনি শিক্ষা প্রচার ও প্রসারে সবার আন্তরিকতা সহযোগিতা কামনা করেন।

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia