1. khaircox10@gmail.com : admin :
জমজম হাসপাতালের চেয়ারম্যান ডাঃ ফজলুল হক, এমডি গোলাম কবির - coxsbazartimes24.com
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
শিরোনাম
বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা Workshop on Successful Shrimp Hatchery and Farming Operations in Bangladesh হামিম মফিজ ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় মানুষদের শীতবস্ত্র ও খাবার বিতরণ

জমজম হাসপাতালের চেয়ারম্যান ডাঃ ফজলুল হক, এমডি গোলাম কবির

  • আপডেট সময় : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ২৮৮ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার জেলার অন্যতম বেসরকারি চিকিৎসাসেবা প্রতিষ্ঠান চকরিয়ার জমজম হাসপাতালের পরিচালনা পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে।

এতে চট্টগ্রামের বৃহৎ সেবাদানকারী প্রতিষ্ঠান পার্কভিউ হাসপাতালের চেয়ারম্যান ও মেট্রোপলিটন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ এ কে এম ফজলুল হক চেয়ারম্যান এবং হাসপাতালের প্রতিষ্ঠালীন পরিচালক মোঃ গোলাম কবির পুনরায় ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নির্বাচিত হয়েছেন।

এছাড়া হাসপাতালের ১৩ জন পরিচালকের মধ্যে মোহাম্মদ সিরাজুল ইসলাম ভাইস চেয়ারম্যান, মোঃ এহছানুল আনোয়ার পরিচালক (অর্থ) ও মাওলানা আবদুল করিম পরিচালক (প্রশাসন) নির্বাচিত হন।

মঙ্গলবার (৬ এপ্রিল) হাসপাতালের বোর্ড অফ ডাইরেক্টরস এর প্রথম সভায় উপস্থিত সবার ভোটে নতুন পরিচালনা কমিটি গঠিত হয়েছে।

নতুন কমিটি এমডি মো. গোলাম কবিরকে হাসপাতালের কর্মকর্তাদের অভিনন্দন।

জমজম হাসপাতালের সকল ডাক্তার, নার্স, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ নবনির্বাচিত পরিচালকমন্ডলী ও সকল কর্মকর্তাগনকে অভিনন্দন জানান। তাদের যোগ্য নেতৃত্বের মাধ্যমে জমজম হাসপাতালকে চিকিৎসা সেবায় অনেক দূর এগিয়ে নেওয়ার দৃঢ় প্রত্যাশা ব্যক্ত করেন।

উল্লেখ্য, জমজম হাসপাতাল প্রতিষ্ঠানকাল থেকে চিকিৎসাসেবায় অনন্য প্রতিষ্ঠান হিসেবে প্রসিদ্ধ ও প্রশংসিত। চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারিসহ সংশ্লিষ্টদের আন্তরিক প্রচেষ্টায় এগিয়ে চলেছে প্রতিষ্ঠানটি।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech