1. khaircox10@gmail.com : admin :
কুপ্রস্তাবে রাজী না হওয়ায় মহেশখালীতে কলেজ ছাত্রীর শ্লীলতাহানীর চেষ্টা, থানায় মামলা - coxsbazartimes24.com
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

কুপ্রস্তাবে রাজী না হওয়ায় মহেশখালীতে কলেজ ছাত্রীর শ্লীলতাহানীর চেষ্টা, থানায় মামলা

  • আপডেট সময় : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৩৪৩ বার ভিউ

সংবাদদাতা:
মহেশখালী পৌরসভাস্থ লিড়ারশীপ কলেজের উত্তর পাশে রাস্তার উপর এক কলেজ ছাত্রীকে কু-প্রস্তাবে রাজী না হওয়ায় তুলে নিয়ে শ্লীলতাহানীর চেষ্ঠা করেছে দল বখাটে যুবক। গত ১৯ এপ্রিল রাত ৯টার সময় লিডারশীপ স্কুলের উত্তর পাশের রাস্তা দিয়ে চরপাড়ার চাচার বাড়ি হতে ফকিরাঘোনা, বড় মহেশখালী নিজ বাড়িতে যাওয়ার পথে বকাটেদের এই ঘটনার শিকার হয়। এই ঘটনায় কলেজ ছাত্রী বাদী হয়ে মহেশখালী থানায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

মহেশখালী থানায় দায়ের করা এজাহার সূত্রে জানাযায়- বড় মহেশখালীতে বঙ্গবন্ধু সরকারী মহিলা কলেজের এইচ এস সি ২য় বর্ষের ছাত্রী শাওন মণি (১৮) ঘটনার দিন (১৯ এপ্রিল) বিকাল ৫টার সময় গোরকঘাটা চর পাড়াস্থ তার চাচা মো. আনচার উল্লাহর বাড়ীতে নিজ বাসায় যাওয়ার পথে পূর্বে ‍উৎপেতে থাকা চরপাড়া এলাকার মো.আনছার উল্লাহর পুত্র মো.তারেক (২২) , গোরকঘাটা সিকদার পাড়া এলাকার মাহাবুব আলমের এর পুত্র মহিউদ্দিন (৩০), চরপাড়া এলাকার রৌশন আলীর পুত্র ছানাউল্লাহ (৩২) সহ অজ্ঞাত নামা আরো ৩/৪ জন বকাটে যুবক কলেজ ছাত্রীকে চলাচলের পথরুধ করে তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়ার চেষ্ঠা করলে কলেজ ছাত্রীর আত্বচিৎকারে লোকজন এগিয়ে আসলে কলেজ ছাত্রীকে শ্রীলতাহানী করে বকাটে পালিয়ে যায়। পরে বকাটেদের কবল থেকে স্থানিয় লোকজন কলেজ ছাত্রীকে উদ্ধার করে তার নিজ বাড়ীতে পৌছিয়ে দেয়।

ভিকটিম কলেজ ছাত্রী জানায় দীর্ঘদিন ধরে অভিযুক্ত বকাটে তারেক তার সহযোগি বকাটেদের নিয়ে কলেজে ও প্রাইভেটে আসা যাওয়ার পথে বিভিন্ন অশ্লীল প্রস্তব সহ উক্তত করে আসছিল। তাদের কু প্রস্তাবে রাজি না হওয়ায় এই ঘঠনা ঘটিয়েছে।

কলেজ ছাত্রীর পবিবার সূত্রে জানা গেছে মামলা দায়েরের পর তার মা বাবা সহ আত্বীয় স্বজনকে মামলা তুলে নেওয়ার হুমকি দিয়ে আসছে। এই ঘটনায় ভিকটিম কলেজ ছাত্রী ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভূগছে। কলেজ ছাত্রীকে আইনগত সহায়তা কারি আত্বীয় স্বজনকে সহযোগিতা করার অপরাধে উল্টা মিথ্যা মামলা করে হয়রানি করার চেষ্ঠা চালিয়ে যাচ্ছে বলে জানান কলেজ ছাত্রী মামলার বাদি। মহেশখালী থানার অফিসার্স ইনচার্জ মো. আবদুল হাই জানান কলেজ ছাত্রীর শ্রীলতাহানীর বিষয়ে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। পরবর্তীতে আসামীদের আইনের আওতায় আনা হবে।

আইন প্রয়োগকারী সংস্থার কাছে সুষ্টু তদন্ত পূর্বক ন্যায় বিচার কামনা করেছেন কলেজ ছাত্রীর পরিবার।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech