1. khaircox10@gmail.com : admin :
ব্যবসায়িকে অপহরণচেষ্টা, হামলার শিকার সাংবাদিক - coxsbazartimes24.com
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
শিরোনাম
বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা Workshop on Successful Shrimp Hatchery and Farming Operations in Bangladesh হামিম মফিজ ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় মানুষদের শীতবস্ত্র ও খাবার বিতরণ

ব্যবসায়িকে অপহরণচেষ্টা, হামলার শিকার সাংবাদিক

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ২৭৬ বার ভিউ

কক্সবাজার অফিস:
কক্সবাজার সদর উপজেলা পরিষদে গেইট সংলগ্ন বাজারের মজিদিয়া এন্টারপ্রাইজের মালিক আবদুল মজিদ (৩৯)কে অপহরণ চেষ্টা চালিয়েছে সংঘবদ্ধ ছিনতাইকারীচক্র। মারধর করে ছিনিয়ে নিয়েছে নগদ টাকাসহ মূল্যবান সরঞ্জাম।

মঙ্গলবার (১৫ জুন) বিকাল ৪টার দিকে বাসায় ফেরার পথে ঘটনাটি ঘটে।

স্থানীয়দের সহায়তায় আবদুল মজিদকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত কেউ আটক হয় নি।

ভিকটিম আবদুল মজিদ পশ্চিম হাজিপাড়াস্থ আবদুল মোনাফের ছেলে।

স্থানীয় চিহ্নিত ছিনতাইকারি ফারেসের নেতৃত্বে ঘটনাটি ঘটেছে বলে জানান আবদুল মজিদ।

স্থানীয় সমাজ কমিটির সভাপতি সাংবাদিক এমআর মাহবুব জানান, ঘটনার খবরে তিনি দ্রুত ছুটে গেলে তার উপর হামলা করে ছিনতাইকারীরা। এতে তিনিও আহত হন। পরে তিনি ও বিকাশ দোকানদার সদর হাসপাতালে গিয়ে চিকিৎসা নেন।

ভিকটিম আবদুল মজিদ জানান, কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল, উপজেলা বাজারসহ আশপাশের এলাকায় ছিনতাই, অপহরণসহ সব অপকর্ম ফারেসের নেতৃত্বে সংঘটিত হয়। সে চিহ্নিত অপরাধচক্রের মূল হোতা। তার কারণে স্থানীয় বাসিন্দারা অতীষ্ঠ। ফারেসসহ সব অপরাধীকে আইনের আওতায় আনার দাবি এলাকাবাসীর।

খোঁজ নিয়ে জানা গেছে, ফারেসের বিরুদ্ধে অপহরণ, ছিনতাই, মাদক কারবারসহ নানা অভিযোগ ও মামলা রয়েছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে সদর মডেল থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দে বলেন, ছিনতাইকারীসহ সব অপরাধীর বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত আছে। ঘটনায় জড়িতদের শনাক্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech