1. khaircox10@gmail.com : admin :
হতদরিদ্রদের পাশে কউক সদস্য মাসুকুর রহমান বাবু - coxsbazartimes24.com
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
শিরোনাম
বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা Workshop on Successful Shrimp Hatchery and Farming Operations in Bangladesh হামিম মফিজ ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় মানুষদের শীতবস্ত্র ও খাবার বিতরণ

হতদরিদ্রদের পাশে কউক সদস্য মাসুকুর রহমান বাবু

  • আপডেট সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ২২৩ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার শহরের গরীব, অসহায় ও হতদরিদ্রদের ঈদ উপহার হিসেবে খাবার সামগ্রী দিয়েছেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য ও জেলা কারাগারের সাবেক পরিদর্শক (বেসরকারী) মাসুকুর রহমান বাবু।

গত দুইদিনে (১৮-১৯ জুলাই) তিনি প্রায় ৮০০ মানুষকে নিজ অর্থায়নে খাবার সামগ্রী দিয়েছেন। সহায়তা কর্মসূচি চলমান থাকবে।

করোনাকালে ব্যক্তিগত সহায়তা কর্মসূচি সোমবার (১৯ জুলাই) আনুষ্ঠানিক উদ্বোধন করেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অব.) ফোরকান আহমেদ।

এ সময় তিনি বলেন, কউক সদস্য মাসুকুর রহমান বাবু নিজ উদ্যোগে যে মানবিক সহায়তা কর্মসূচি শুরু করেছেন তা সত্যি প্রশংসাযোগ্য। তার জন্য দোয়া করি। সবার উচিত, এভাবে অসহায়দের খোঁজখবর নেয়া। তাহলে মানুষ অন্তত দু’বেলা খেতে পারবে।

কউক চেয়ারম্যান বলেন, পবিত্র ঈদ-উল আযহার পূর্বে যে চাল-ডাল ইত্যাদি খাদ্য সামগ্রী পেয়েছে, তা দিয়ে হতদরিদ্ররা কিছুটা হলেও ঈদের আনন্দ উপভোগ করতে পারবে।

আমরা প্রত্যেকেই মানবিক কাজে হাত বাড়াই। সামর্থবানরা এগিয়ে আসি।

মাসুকুর রহমান বাবু বলেন, করোনাকালে নিম্নমধ্যবিত্ত মানুষদের দুর্দিন যাচ্ছে। খেটে খাওয়া মানুষগুলো খুব কষ্টে আছে। জীবিকা নিয়ে কষ্টে থাকলেও জীবনের ভয়ে অনেকে ঘর থেকে বের হচ্ছে না। এসব মানুষের পেটের খবর নেয়া আমাদের মানবিক দায়িত্ব। সেই কর্তব্যবোধ থেকে সহায়তার চেষ্টা করছি।

সামর্থবানদের উচিৎ, হতদরিদ্রদের খোঁজখবর নেয়া। এটি শুধু সামাজিকতা নয়, সওয়াবের কাজও।

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech