1. khaircox10@gmail.com : admin :
করোনা আক্রান্ত বীর বাহাদুরকে সেনা বাহিনীর হেলিকপ্টারে নেয়া হচ্ছে ঢাকায় - coxsbazartimes24.com
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

করোনা আক্রান্ত বীর বাহাদুরকে সেনা বাহিনীর হেলিকপ্টারে নেয়া হচ্ছে ঢাকায়

  • আপডেট সময় : রবিবার, ৭ জুন, ২০২০
  • ৩২৭ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪ ডেস্ক:
করোনাভাইরাসে আক্রান্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে উন্নত চিকিৎসার জন্য সেনাবাহিনীর হেলিকপ্টারে ঢাকায় নেয়া হচ্ছে।

রোববার (৭ জুন) সকাল ১০টায় তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হবে।

রোববার রাত দেড়টার দিকে এ তথ্য নিশ্চিত করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের এপিএস সাদেক হোসেন চৌধুরী।

তিনি বলেন, বর্তমানে মন্ত্রীর শারীরিক অবস্থা মোটামুটি ভালো। আগে থেকেই শ্বাসকষ্ট ছিল তার। তবে এখন শ্বাসকষ্ট আরও বেড়েছে। নেবুলাইজার মেশিনে শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন তিনি। তার জ্বর ছিল না। আগে থেকেই একটু কাশি ছিল। অবস্থা আশঙ্কাজনক হওয়ার মতো কিছুই নেই। তবে উন্নত চিকিৎসার জন্য রোববার সকালে তাকে সিএমএইচে নেয়া হচ্ছে।

সাদেক হোসেন চৌধুরী আরও বলেন, অসুস্থবোধ করলে গত বৃহস্পতিবার মন্ত্রীর নমুনা সংগ্রহ করে কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে পাঠান চিকিৎসকরা। শনিবার (৬ জুন) কক্সবাজার ল্যাবের পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে।

চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মোস্তফা খালেদ বলেন, বান্দরবান জেলায় নতুন করে আরও নয়জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে রয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং। গত ৩ জুন তার নমুনা সংগ্রহ করা হয়েছিল।

বান্দরবান জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, শনিবারের দেয়া রিপোর্টে বান্দরবানে একদিনে করোনায় আক্রান্ত হন নয়জন। এর মধ্যে সদর উপজেলার পাঁচজন। এদের মধ্যে একজন পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর। পাশাপাশি বান্দরবান জেলা পরিষদের কর্মচারীসহ আরও তিনজন আক্রান্ত হয়েছেন।

এছাড়া রুমা উপজেলার সুনসং পাড়া ও মেনদুই পাড়ার তিনজন ও নাইক্ষ্যংছড়ি উপজেলায় একজন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ৪৬ জন। এর মধ্যে ১৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech