1. khaircox10@gmail.com : admin :
মহেশখালীতে হিফযুল কুরআন প্রতিযোগিতা - coxsbazartimes24.com
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
জলবায়ু উদ্বাস্তুদের জন্য নিবেদিত হয়ে কাজ করব -মুজিবুর রহমান উখিয়ার সোনারপাড়ায় বীচ ক্লিনিং ক্যাম্পেইন সম্পন্ন রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান

মহেশখালীতে হিফযুল কুরআন প্রতিযোগিতা

  • আপডেট সময় : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ২২২ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪
হুফফাজুল কুরআন সংস্থা বাংলাদেশ এর তত্ত্বাবধানে মহেশখালীতে অনুষ্ঠিত হয়েছে হিফযুল কুরআন প্রতিযোগিতা।
রবিবার (১২ ডিসেম্বর) সকালে ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষাকেন্দ্র জামিয়া আরাবিয়া ইসলামিয়া গোরকঘাটায় খুদে হাফেজদের এই আয়োজনের শুরুতে স্বাগত বক্তব্য দেন শায়খুল হাদীস আল্লামা আব্দুল গফুর।
হুফফাজুল কুরআন সংস্থা মহেশখালী উপজেলা সভাপতি ও জামিয়া আরাবিয়া ইসলামিয়ার শিক্ষা পরিচালক মাওলানা শামসুল আলম জাদীদের সভাপতিত্বে হিফযুল কুরআন প্রতিযোগিতায় সংস্থার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাফেজ ক্বারী মাওলানা মুহাম্মাদ ইউনুছ ফরাজী, জেলা সভাপতি ক্বারী সাইফুল্লাহ কাসেমী, সাধারণ সম্পাদক এডভোকেট হাফেজ রিদওয়ানুল কাবিরসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
পারাভিত্তিক প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের হিফজ বিভাগের অর্ধশতাধিক ছাত্র অংশগ্রহণ করেন। এতে অভিজ্ঞ শিক্ষকগণ বিচারকের দায়িত্ব পালন করেন।
৩০ পারার প্রতিযোগিতায় গোরকঘাটা মাদরাসার হাফেজ রিদুয়ান ১ম, হাফেজ আল-জায়েদ ২য় এবং শুকরান ৩য় স্থান অর্জন করেছেন।
২০ পারায় ছোট মহেশখালী তাহফিজুল কুরআন মাদ্রাসার বুরহান উদ্দীন ১ম, গোরকঘাটা মাদরাসার মুহাম্মদ ত্বলহা ২য় এবং তারেকুর রহমান তামিম ৩য় স্থান অধিকার করেন।
১০ পারার প্রতিযোগিতায় গোরকঘাটা মাদরাসার আসিফুল্লাহ এমি ১ম, আউফ আজিজ দ্বিতীয় এবং বড় মহেশখালী মুন্সিরডেইল হোসাইনিয়া আজিজুল উলুম মাদ্রাসার তাওহিদুল ইসলাম ৩য় হয়েছেন।
বিজয়ীদেরকে কৃতিত্বের সনদসহ প্রয়োজনীয় শিক্ষাসামগ্রী উপহার দেওয়া হয়।
প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহের শিক্ষক ও শিক্ষার্থীদের ধন্যবাদ জ্ঞাপন করেন হুফফাজুল কুরআন সংস্থা বাংলাদেশের সাধারণ সম্পাদক হাফেজ ক্বারী মাওলানা মুহাম্মাদ ইউনুছ ফরাজী। দুনিয়ায় শান্তি এবং আখেরাতে মুক্তির জন্য কুরআনের শিক্ষা প্রতিটি ঘরে ছড়িয়ে দিতে তিনি সবার প্রতি আহবান জানান।
সবশেষে দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা দেন জামিয়া আরাবিয়া ইসলামিয়া গোরকঘাটার পরিচালক মাওলানা আব্দুল মোনায়েম।

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech