1. khaircox10@gmail.com : admin :
নতুন ১০৬ জনসহ চট্টগ্রামে করোনা আক্রান্ত ছাড়ালো ৪ হাজার - coxsbazartimes24.com
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

নতুন ১০৬ জনসহ চট্টগ্রামে করোনা আক্রান্ত ছাড়ালো ৪ হাজার

  • আপডেট সময় : সোমবার, ৮ জুন, ২০২০
  • ২৭৭ বার ভিউ

সিবিএন ডেস্ক:
চট্টগ্রামে ৬১৬টি নমুনা পরীক্ষা করে নতুন করে ১০৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪ হাজার ৬৮ জন।

রোববার (৭ জুন) রাতে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৪২ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ২০ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৪১ জন এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন জানান, রোববার চট্টগ্রামে মোট নমুনা পরীক্ষা করা হয় ৬১৬টি। এর মধ্যে ২৮৭টি বিআইটিআইডিতে, ১৪৮টি সিভাসুতে, ১৫১টি চমেকে এবং ৩০টি কক্সবাজার মেডিক্যালে।

প্রসঙ্গত, করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৯৮ জন। ছাড়পত্র নিয়ে বাড়ি গেছেন ২৭৪ জন। করোনায় সবচেয়ে বেশি সংক্রমণ ছড়িয়েছে চট্টগ্রাম মহানগর এলাকায়। এছাড়া জেলার ১৪টি উপজেলার মধ্যে পটিয়ায় করোনা সংক্রমণের হার বেশি। এ উপজেলায় আক্রান্ত ১৮৬ জন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech