1. khaircox10@gmail.com : admin :
ইসলামাবাদ আওয়ামী লীগের সভাপতি পদে সেলিম বাবুল এগিয়ে - coxsbazartimes24.com
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

ইসলামাবাদ আওয়ামী লীগের সভাপতি পদে সেলিম বাবুল এগিয়ে

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৩ বার ভিউ

সংবাদদাতাঃ
কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের আগামীকাল সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হতে যাচ্ছে।

দীর্ঘ ১১ বছর পর আগামীকাল শুক্রবার (২ সেপ্টেম্বর ২০২২) বহুল কাঙ্ক্ষিত ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হবে।

এ সম্মেলন ও কাউন্সিলে সভাপতি পদে লড়ছেন সাবেক ছাত্রনেতা সেলিম বাবুল যার প্রতিদ্বন্দ্বী বর্তমান সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এমইউপি, অপরদিকে সাধারণ সম্পাদক পদে লড়ছেন সাবেক ছাত্রনেতা আমজাদ হোসেন ছোটন রাজা, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের সদস্য শামশুল হক।

এদিকে মাঠ জরিপে সভাপতি প্রার্থী সাবেক ছাত্রনেতা সেলিম বাবুল এগিয়ে আছেন। তিনি সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য, ঈদগাহ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পরিছন্ন রাজনীতিক।

নাম প্রকাশ না করা স্বর্থে একজন কাউন্সিল বলেন সেলিম বাবুল একজন নম্র-ভদ্র এবং আময়িক ব্যক্তি। তিনি রাজনীতিক পরিবারের সদস্য এবং দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সাথে জড়িত এবং শেখ হাসিনার একজন পরিক্ষিত এবং কর্মীবান্ধব রাজনীতিক। তিনি নির্বাচিত হলে ইসলামাবাদ ইউনিয়নের রাজনীতিতে তৃণমূলেরা প্রধান্য পাবে।

সভাপতি প্রার্থী সেলিম বাবুল বলেন তিনি নির্বাচিত হলে ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগকে কক্সবাজারে একটি মডেল ইউনিটে রুপান্তরিত করবে। পাশাপাশি তৃণমূলের নেতা-কর্মীদের নিয়ে সচ্চতার মাধ্যমে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করবেন তিনি।

সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও বিশেষ অতিথি হিসেবে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান উপস্থিত থাকার কথা রয়েছে। এ উপলক্ষে সকল প্রস্তুতি ইতিপূর্বে শেষ করেছে সম্মেলন ও কাউন্সিল প্রস্তুতি কমিটি।

উল্লেখ্য, এবারে ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলে ২৫৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।২ সেপ্টেম্বর সকাল ১০ টা থেকে ঈদগাহ জাহানারা ইসলাম বালিকা বিদ্যালয়ে শুরু হবে সম্মেলন কাউন্সিলের আনুষ্ঠানিকতা।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech