1. khaircox10@gmail.com : admin :
লারপাড়ায় পরের জমি দখল চেষ্টা, চাঁদা দাবি - coxsbazartimes24.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

লারপাড়ায় পরের জমি দখল চেষ্টা, চাঁদা দাবি

  • আপডেট সময় : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ১৪৫ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাস টার্মিনাল লারপাড়া এলাকায় খরিদা মালিকানাধীন ও ভোগদখলীয় জায়গা জবর দখল চেষ্টা এবং ২ লক্ষ চাঁদা দাবির অভিযোগ উঠেছে।
এ ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী মাহমুদুল হক মান্না। তিনি রামু খুনিয়া পালংয়ের ধেচুয়া পালং এলাকার আবদুল গণির ছেলে।
শনিবার (১৯ নভেম্বর) দায়েরকৃত অভিযোগে উল্লেখ করা হয়েছে, মোঃ মনসুর (৪৫) নামের স্থানীয় একজন বাসিন্দা তার দীর্ঘদিনের ভোগ দখলীয় জমি দখল করতে নানামুখী অপচেষ্টা চালাচ্ছে। তার ধারাবাহিকতায় শনিবার বিকাল ৪টার দিকে ৩/৪ জন লোক অবৈধ অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে জমি দখল করতে গিয়ে সংস্কার কাজে বাধা প্রদান এবং ২ লক্ষ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে জানে মেরে ফেলার হুমকি দেয়।
ভুক্তভোগী মাহমুদুল হক মান্না বলেন, ঝিলংজা মৌজার বি,এস খতিয়ান নং- ২০১১, বি,এস দাগ নং- ১৭২৩৩, সৃজিত বি,এস খতিয়ান নং- ৬৬২৮, বি, এস দাগ নং- ১৭২৩৩/১২৬৪৪, জমির পরিমাণ- ০.০৬ একর জমির মালিক নাবিলা নুসরাত। তার নিকট থেকে ওই জমি ক্রয় করে ভোগদখলে আছি। কিন্তু লোভের বশবর্তী হয়ে উক্ত জমি দখল চেষ্টা চালাচ্ছে মোঃ মনসুরসহ একটি দখলবাজ চক্র।
মাহমুদুল হক মান্না অভিযোগ করে বলেন, খতিয়ানের মালিক নাবিলা নুসরাত। তার জমিতে নির্মিত টিনশেড সেমিপাকা ২টি ঘর ২০০৪ সাল থেকে ভাড়া দিয়ে আসছিলেন। ঘরসহ ওই জমি আমরা ক্রয় করতে গেলে চাঁদা দাবি করে বসে একটি চক্র। ইতোমধ্যে তারা দেওয়াল ভেঙে দোকান বসানোর চেষ্টা করছে।
চাঁদাবাজ ও অবৈধ দখলদারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে আমি প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech