1. khaircox10@gmail.com : admin :
বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে কক্সবাজারে স্বেচ্ছাসেবক লীগের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ - coxsbazartimes24.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে কক্সবাজারে স্বেচ্ছাসেবক লীগের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ

  • আপডেট সময় : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ২৬৮ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক
আন্দোলনের নামে সারাদেশে বিএনপির সন্ত্রাস, লুটপাট ও নৈরাজ্যের প্রতিবাদে রাজপথে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশ করেছে কক্সবাজার সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।

শনিবার (১০ ডিসেম্বর) শহরের লালদীঘির দক্ষিণ পাড়ে সমাবেশে বক্তারা বলেন, সরকার পতনের আন্দোলনের নামে বিএনপি সারাদেশে সন্ত্রাস-নৈরাজ্য শুরু করেছে। সাধারণ মানুষকে কষ্ট দিচ্ছে। তাদের নাশকতা ও নৈরাজ্য ঠেকাতে স্বেচ্ছাসেবক লীগ একাই যথেষ্ট।

বক্তারা এসব অপকর্ম না করতে বিএনপির প্রতি কঠোর হুশিয়ারি উচ্চারণ করেন।

সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট একরামুল হুদার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি রহিম উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক রুস্তম আলী চৌধুরী, প্রচার সম্পাদক জয়নাল আবেদীন, সদস্য মোহাম্মদ আলী মুন্না, সদস্য আবদুল্লাহ বিদ্যুৎ এমইউপি, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নুরুল কবির খান, দপ্তর সম্পাদক রশিদুল হক রানা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইদ্রিস, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাদল, পিএমখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক হেলাল সিকদার, খুরুশকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ আকতার হোসেন ও সাইফুল ইসলাম, ঈদগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নুরুল আজিম। এই সময় ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের শতশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech