1. khaircox10@gmail.com : admin :
কক্সবাজার জেলা জামায়াতের ঈদ শুভেচ্ছা - coxsbazartimes24.com
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

কক্সবাজার জেলা জামায়াতের ঈদ শুভেচ্ছা

  • আপডেট সময় : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ১৬১ বার ভিউ

প্রেস বিজ্ঞপ্তি
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশ ও প্রবাসে অবস্থানরত কক্সবাজারবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন কক্সবাজার জেলা জামায়াতের আমির ও হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা নূর আহমেদ আনোয়ারি, সেক্রেটারী এডভোকেট ফরিদ উদ্দিন ফারুকী।
বিবৃতিতে নেতৃদ্বয় বলেছেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর মুসলিম উম্মাহর আনন্দক্ষণ পবিত্র ঈদুল ফিতর সমুপস্থিত। আমরা দেশ ও প্রবাসে অবস্থানরত কক্সবাজারবাসীকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক। পবিত্র ঈদুল ফিতর আমাদের জাতীয় জীবনে বয়ে আনুক অনাবিল সুখ-শান্তি ও সমৃদ্ধি।
নেতৃদ্বয় বলেন মাহে রামাদানে বিশ্বাসী হৃদয়ে যেভাবে তাকওয়া, সংযম ও মহানুভবতা অনুশীলন ও প্রতিপালন করা হয়েছে বছরের বাকি এগারো মাসও যেন আমরা সেভাবে জীবনযাপন করতে পারি মহান আল্লাহ তৌফিক দান করুন।
বিশ্বব্যাপী আজ এক কঠিন সময় অতিবাহিত হচ্ছে। অসহায়-নির্যাতিত-বঞ্চিত ও মজলুম মানুষের মিছিল দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। সর্বত্রই অশান্তি ও নৈরাজ্য যেন লেগেই আছে। মুক্তিকামী মানুষ দীর্ঘশ্বাস ফেলে মুক্তির প্রহর গুনছে। এহেন অবস্থা থেকে পরিত্রাণ পেতে হলে মহাগ্রন্থ আল কোরআনের পূর্ণ অনুশীলন ও অনুকরণের কোন বিকল্প নেই। আসুন মহাগ্রন্থ আল কুরআনের অনুশীলন ও অনুকরণের মাধ্যমে কাংখিত সমাজ বিনির্মাণে ঐক্যবদ্ধ হয়।
নেতৃদ্বয় আরো বলেন প্রিয় জন্মভূমি বাংলাদেশ আজ গণতন্ত্রহীনতা দুর্নীতি-সন্ত্রাস ও নৈরাজ্যে জর্জরিত। ঘন ঘন বিদ্যুৎ, গ্যাস ও দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে দেশের সিংহভাগ মানুষের হৃদয়ে ঈদের খুশির পরিবর্তে বিষাদের কালো দাগ পড়ে রয়েছে। আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান, আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী, আনম শামসুল ইসলামসহ বিরোধীদলীয় অসংখ্য নেতাকর্মী জেলের অন্ধ প্রকোষ্টে বন্দি রেখে দেশের স্বাভাবিক গণতান্ত্রিক পরিবেশ কে ঘোলাটে করে রেখেছে। আমরা অবিলম্বে দ্রব্যমুল্য নিয়ন্ত্রণ এবং আমীরে জামায়াত সহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মী মুক্তির দাবি জানাচ্ছি। মহান আল্লাহ আমাদের সিয়াম সাধনাকে কবুল করুন-আ’মীন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech