1. khaircox10@gmail.com : admin :
ইসলামপুরে সন্ত্রাসী হামলায় এসএসসি পরীক্ষার্থী আহত - coxsbazartimes24.com
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

ইসলামপুরে সন্ত্রাসী হামলায় এসএসসি পরীক্ষার্থী আহত

  • আপডেট সময় : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
  • ৪৪৯ বার ভিউ

ঈদগাঁও সংবাদদাতা:
কক্সবাজারের ঈদগাঁও ইসলামপুরের নতুন অফিস বাজার এলাকায় কায়সার হামিদ জয় (১৭) নামক স্কুল ছাত্রের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এতে সে মারাত্মক জখমপ্রাপ্ত ও রক্তাক্ত হয়েছে। তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ২৪ এপ্রিল সন্ধ্যায় বাজারের দক্ষিণে রিফাত সড়কস্থ আবছার ক্লথ স্টোরের সামনে এ ঘটনা ঘটে।

আহত কায়সার হামিদ জয় কক্সবাজার সদরের চৌফলদণ্ডি ৮ নং ওয়ার্ডের নতুন মহাল এলাকার হামিদুল হকের ছেলে। সে খুটাখালী কিশলয়ের ভোকেশনাল বিভাগ থেকে এবারের এসএসটি পরীক্ষার্থী। আগামী ৩০ এপ্রিল তার পরীক্ষা। এখনো হাসপাতালের বেড়ে কাতরাচ্ছে আহত এই পরীক্ষার্থী।

এদিকে, সন্ত্রাসী হামলার ঘটনায় ২৫ এপ্রিল ঈদগাঁও থানায় এজাহারনামী ৩জনসহ আরো ৫ জনের বিরুদ্ধে মামলা করেছেন পিতা হামিদুল হক। যার থানা মামলা নং-১০।

মামলার প্রধান আসামি কামাল হোসেন ইসলামপুর ২ নং ওয়ার্ডের উত্তর নাপিতখালীর বাসিন্দা মরহুম নুরুল আমিন মেম্বারের ছেলে। তার বিরুদ্ধে এলাকায় মাদক ও জুয়ার আসর বসানো, বনজ সম্পদ দখল ও ধ্বংস করাসহ নানা অভিযোগ রয়েছে।

তবে রিপোর্ট লেখাকালে আসামিদের কেউ গ্রেফতার হয় নি।

তাদের ধরার চেষ্টা চলছে বলে জানিয়েছেন ঈদগাঁও থানার ওসি মোহাম্মদ গোলাম কবির।

বাদি হামিদুল হক বলেন, কামাল হোসেনের সাথে আমাদের পারিবারিক বিরোধ আগে থেকে। তাই বিভিন্ন সময় তুচ্ছ বিষয়ে সে ঝামেলা পাকানোর চেষ্টায় লিপ্ত। বেশ কয়েকবার উস্কানিমূলক কথাবার্তা, অকথ্য ভাষায় গালমন্দ করেছে। এ বিষয়ে সামাজিকভাবে শালিশ-মীমাংসাও হয়েছে। এরপরও গোপনে-প্রকাশ্যে শত্রুতা পোষণ করে আসছে কামাল হোসেন। তার ধারাবাহিকতায় হামলার ঘটনাটি ঘটানো হয়েছে।

তিনি বলেন, গত ২৩ এপ্রিল নানুর বাড়িতে বেড়াতে যায় আমার ছেলে কায়সার হামিদ জয়। পরের দিন ২৪ এপ্রিল সন্ধ্যায় বাজারে গেলে কামাল হোসেনসহ তার সাঙ্গপাঙ্গরা তাকে ধরে নিয়ে বেপরোয়া হামলা চালায়। এলোপাতাড়ি মারধর করে। এতে জয়ের চোখসহ শরীরের বিভিন্ন অংশে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়।

 

 

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech