1. khaircox10@gmail.com : admin :
সাহারবিল ও পূর্ব বড় ভেওলা যুবদলের আহবায়ক কমিটি অনুমোদন - coxsbazartimes24.com
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

সাহারবিল ও পূর্ব বড় ভেওলা যুবদলের আহবায়ক কমিটি অনুমোদন

  • আপডেট সময় : রবিবার, ২১ মে, ২০২৩
  • ১১২ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মাতামুহুরী সাংগঠনিক উপজেলার আওতাধীন সাহারবিল ও পূর্ব বড় ভেওলা ইউনিয়নের আহবায়ক কমিটি অনুমোদন হয়েছে।

জেলা যুবদলের সভাপতি এডভোকেট সৈয়দ আহমদ উজ্জল, সাধারণ সম্পাদক জিসান উদ্দিন জিসানের নির্দেশে ২০ মে এই কমিটি অনুমোদন দেন সাংগঠনিক উপজেলার আহবায়ক অধ্যাপক ইমাম উদ্দিন মনির ও সদস্য সচিব সিকদার আতিক উল্লাহ ছিদ্দিকী।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা যুবদলের সহ-দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম মিয়াজী।

সাহারবিল ইউনিয়ন যুবদল:
মিছবাহ উদ্দিন আহবায়ক, মোস্তফা কামাল সিনিয়র যুগ্ম আহবায়ক ও মুবিনুল ইসলাম মুবিনকে সদস্য করে সাহারবিল ইউনিয়ন যুবদলের আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

২১ সদস্য বিশিষ্ট এই কমিটিতে যুগ্ম আহবায়ক হলেন, রাশেদুল ইসলাম, মহিউদ্দিন, আতিকুর রহমান, রিদুয়ানুল ইসলাম রিজভী ও মো. মুবিনুল হক মুবিন।

সদস্য হিসেবে রয়েছেন, কামাল উদ্দিন, নজরুল ইসলাম, মামুনুর রশীদ মামুন, ফরিদুল ইসলাম, মো. সেলিম উদ্দিন, মোজাম্মেল হক, মিরকাতুল ইসলাম দুলাল, এনামুল হক, আবদুল জলিল, ছালেহ ওসমান, রুহুল কাদের, আবদুল গিনি মিজান, হেফাজ উদ্দিন।

পূর্ব বড় ভেওলা ইউনিয়ন যুবদল:
মিছবাহ উর রহমান আহবায়ক, আবু ওমর নাছির সিনিয়র যুগ্ম আহবায়ক ও মিজানুর রহমানকে সদস্য করে পূর্ব বড় ভেওলা ইউনিয়ন যুবদলের আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

৩৮ সদস্য বিশিষ্ট কমিটিতে যুগ্ম আহবায়ক হয়েছেন, রবিউল করিম, আবদুল্লাহ আল মামুন, কফিল উদ্দিন ও শিব্বির আহমদ।

সদস্য হিসবে রয়েছেন, এড. মিজানুর রহমান, এরফান উদ্দিন বাচ্চু, মুরশেদ হাসান, জয়নাল আবেদীন জুনু, মো. আবদুল্লাহ, এড. এরফানুল ইসলাম, মো. আবু বক্কর, আবদুল করিম, আবুল বশর, আবু বক্কর ছিদ্দিক, ইব্রাহিম খলিল সাদেক, নাঈমুল হাসান মুবিন, তৌহিদুল ইসলাম (১), তৌহিদুল ইসলাম (২), মুহিবুল্লাহ, মো. সোহেল (১), সাইদুর রহমান, রিয়াজুল ইসলাম, আরিফুল ইসলাম ছোটন, ফজলুল করিম, মুজিবুল ইসালাম রাজেশ, রফিকুল ইসলাম সাইমন, মোস্তফা, আলমগীর, মনির উজ জামান সজিব, মো. সোহেল (২), জাহেদুল ইসালাম, নুরুল মোস্তফা, মো. কায়ছার আহমদ, ইমরুল হাসান রাসেল ও শহিদুল ইসলাম।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech