1. khaircox10@gmail.com : admin :
ক্যান্টিনের ব্যবসা করতে সদর হাসপাতালের গেইটে তালা, রোগিদের ভোগান্তি  - coxsbazartimes24.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

ক্যান্টিনের ব্যবসা করতে সদর হাসপাতালের গেইটে তালা, রোগিদের ভোগান্তি 

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১৬২ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক:
ক্যান্টিনের ব্যবসার সুবিধার্থে কক্সবাজার সদর হাসপাতালে প্রবেশের ১ নম্বর গেইটে (উত্তর গেইট) তালা মেরে রোগিদের জিম্মি করার অভিযোগ পাওয়া গেছে। এতে চিকিৎসাসেবা ব্যাহত হওয়ার পাশাপাশি রোগিরা মারাত্মক ভোগান্তির হয়েছে।

শুক্রবার (২৬ মে) সকালে ক্যান্টিন কর্তৃপক্ষ এমন ঘটনাটি ঘটিয়েছে।

ঘটনার পরপরই ব্যবস্থা নিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। সাময়িক বন্ধ রয়েছে ক্যান্টিন।

এ বিষয়ে জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. মোমিনুর রহমান বলেন, দোকানের তালা নিয়ে হাসপাতালের ১ নম্বর গেইটে লাগিয়ে দিয়েছে ক্যান্টিন কর্তৃপক্ষ। আর ২ নম্বর (উত্তর পাশে/মর্গের দিকের গেইট) তালাবদ্ধ গেইটটি ভেঙ্গে ফেলেছে। হাসপাতালে চুরি করানোর লক্ষ্যে ক্যান্টিন কর্মচারি দিয়ে এই ঘটনাটি ঘটানো হয়েছে মন্তব্য করেন হাসপাতাল সুপার।

তিনি বলেন, ঘৃণ্য অপরাধের জন্য আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ক্যান্টিন বন্ধ থাকবে।

আউটডোর রোগি, ডেলিভারি রোগিসহ প্রায় রোগি ও তাদের স্বজনেরা ১ নম্বর গেইট দিয়ে হাসপাতালে প্রবেশ করে।

স্থানীয়রা জানিয়েছে, ১ নম্বর গেইট বন্ধ থাকলে রোগি ও তাদের স্বজনেরা বাধ্য হয়ে দক্ষিণের গেট দিয়ে বের হবে। তাতে ব্যবসায়িকভাবে লাভবান দেখছে ক্যান্টিন কর্তৃপক্ষ। সেই লোভে গেইট তালাবদ্ধ করেছে।

তবে, হাসপাতালের মতো গুরুত্বপূর্ণ সরকারি স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে অবৈধ অনুপ্রবেশ, গেইটে তালা মেরে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি ও রোগিদের জিম্মি করা চরম ধৃষ্টতা ও কঠিন শাস্তিযোগ্য অপরাধ মন্তব্য করেছেন এলাকাবাসী।

এই অপরাধে জড়িতদের শনাক্ত করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার আহবান জানিয়েছেন চিকিৎসক, নার্সসহ সংশ্লিষ্টরা।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech