1. khaircox10@gmail.com : admin :
টেকনাফে অপহৃত স্কুল ছাত্র উদ্ধার - coxsbazartimes24.com
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

টেকনাফে অপহৃত স্কুল ছাত্র উদ্ধার

  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ১০৭ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক:
টেকনাফে স্কুলে থেকে বাড়ি ফেরার পথে অপহৃত শিশু মোহাম্মদ হোছন প্রকাশ সূর্য্য(৮)কে উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার (৬ জুন) রাত সাড়ে ৮টার দিকে লেদা সড়কে তাকে পাওয়া যায়।
সে হ্নীলা ইউপির ৮ নং ওয়ার্ডের দক্ষিণ লেদা গ্রামের সুলতান আহমদের ছেলে।
গত রবিবার (৪ জুন) লেদা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে অপহরণের শিকার হয় সূর্য্য। এ ঘটনায় টেকনাফ মডেল থানায় নিখোঁজ ডায়েরি করেন পিতা সুলতান আহমদ। যার নং-২১৫/২৩।
এসব তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল হালিম।
তিনি বলেন, ভিকটিম শিশুর মা-বাবার ফোনে মুক্তিপন দাবি করে আসছিল অপহরণকারীচক্র। ঘটনাটি থানা পুলিশ অবগত হওয়ার পর থেকে পরিবারের সাথে যোগাযোগ করে। মুক্তিপণ দাবিতে ব্যবহৃত মোবাইল নাম্বার ও প্রাপ্ত তথ্যাদি তথ্য প্রযুক্তির মাধ্যমে যাচাই করা হয়।
ওসি জানান, ঘটনার পর গহিন পাহাড়সহ সম্ভাব্য বিভিন্ন জায়গায় উদ্ধার অভিযান পরিচালনা করে পুলিশ। তাদের তৎপরতা ও সাড়াশি অভিযানের কারণে মোহাম্মদ হোছন প্রকাশ সূর্য্যকে রেখে যায় অপহরণকারীরা। স্থানীয়দের সংবাদের ভিত্তিতে উদ্ধারপূর্বক তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech