1. khaircox10@gmail.com : admin :
কক্সবাজার দারুল আরকাম তাহফিজুল কুরআন মাদরাসায় হিফযের সবক অনুষ্ঠান - coxsbazartimes24.com
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম
জলবায়ু উদ্বাস্তুদের জন্য নিবেদিত হয়ে কাজ করব -মুজিবুর রহমান উখিয়ার সোনারপাড়ায় বীচ ক্লিনিং ক্যাম্পেইন সম্পন্ন রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান

কক্সবাজার দারুল আরকাম তাহফিজুল কুরআন মাদরাসায় হিফযের সবক অনুষ্ঠান

  • আপডেট সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ১৩৪ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার দারুল আরকাম তাহফিজুল কুরআন মাদরাসায় হিফয সবক প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার (২১ আগস্ট) বিকালে শহরের থানার পেছনের সড়কের হোটেল নূরে ছকিনাস্থ ক্যাম্পাসে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মা’হাদ আল ইলমী কক্সবাজার এর মুহাদ্দিস মাওলানা আব্দুর রহিম রাহী।

তিনি আবদুল্লাহ আল সামিকে হিফযের নতুন সবক প্রদান করেন।

মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা মোঃ ইউনুছ ফরজীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মা’হাদ আন নিবরাসের প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা জিয়াউল হক, কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি ও সিবিএন এর বার্তা সম্পাদক ইমাম খাইর ও নতুন হিফয সবক গ্রহণকারী আবদুল্লাহ আল সামির পিতা চকরিয়া ইলিশিয়া চুয়ারফাঁড়ির বাসিন্দা তারেকুল ইসলাম রুবেল।

৩০ পারা হিফয সমাপ্তকারী শিক্ষার্থীর নাম আবদুল্লাহ মাহমুদ তায়েফ। তিনি মাওলানা বদিউল আলমের ছেলে।

সবক অনুষ্ঠানে হাফেজ মাওলানা শাহরিয়ার আসিফ, হাফেজ মাওলানা শামীম উদ্দিন, হাফেজ তৌহিদুল ইসলামসহ শিক্ষক-অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি মাওলানা আব্দুর রহিম রাহী বলেন, কুরআন শিখে তা ধরে রাখতে পারাতেই সার্থকতা। তাই নিয়মিত চর্চা রাখতে হবে। শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরকেও সতর্ক ভূমিকা কামনা করেন তিনি। শেষে শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও মাদরাসার জন্য বিশেষ ও দোয়া মোনাজাত করেন মাওলানা আব্দুর রহিম রাহী।

 

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech