1. khaircox10@gmail.com : admin :
বিএনপিকে ৩৬ দিনের আলটিমেটাম ওবায়দুল কাদেরের - coxsbazartimes24.com
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন

বিএনপিকে ৩৬ দিনের আলটিমেটাম ওবায়দুল কাদেরের

  • আপডেট সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৫ বার ভিউ

ডেস্ক নিউজ:
বিএনপিকে ৩৬ দিনের আলটিমেটাম দিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এর মধ্যে বিএনপিকে অপরাজনীতি, সন্ত্রাস, নৈরাজ্য পরিহার করার আহ্বান জানিয়েছেন তিনি। এই সময়ের মধ্যে বিএনপি যদি ‘সংশোধন’ না হয়, তাহলে জনগণকে সঙ্গে নিয়ে তাদের অপরাজনীতির কালো হাত ভেঙে দেওয়া হবে বলে হুঁশিয়ার করেন আওয়ামী লীগের এই নেতা।

এ ছাড়া আওয়ামী লীগ কারও নিষেধাজ্ঞার পরোয়া করে না বলেও মন্তব্য করেন তিনি।

সোমবার বিকেলে রাজধানীর উত্তরার আজমপুরে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত ‘শান্তি ও উন্নয়ন’ সমাবেশে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

উল্লেখ্য, নির্বাচনী সময় শুরু হবে আগামী ১ নভেম্বর। সেই সময় শুরু হতে আর ৩৬ দিন বাকি।

বিএনপি অস্ত্র নিয়ে এলে তাদের হাত ভেঙে দিতে হবে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আগুন নিয়ে এলে তাদের হাত পুড়িয়ে দেওয়া হবে। বিএনপির নেতা-কর্মীরা খালেদা জিয়ার মুক্তির জন্য ৩৬ ঘণ্টার আলটিমেটাম দেয় কোন মুখে? তারা তো ৩৬ মিনিটের একটি আন্দোলনও করতে পারেনি। বিএনপির কোমর, হাঁটু সব ভেঙে গেছে।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ জনগণের ওপর ভর করলেও বিএনপি ভর করেছে ভিসা নীতির ওপর। বিএনপি নির্বাচন ছাড়া নাশকতা করে জনগণের অশান্তি করে ক্ষমতায় যাওয়ার সুযোগ আর পাবে না। নির্বাচনে না এলে বিএনপি খেলার আগেই হেরে যাবে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, তাদের নেতাই তো নিষেধাজ্ঞায় লন্ডনে পড়ে আছেন। আওয়ামী লীগ কারও নিষেধাজ্ঞার পরোয়া করে না। আওয়ামী লীগ পরোয়া করে জনগণকে। কারও খবরদারিতে এ দেশের গণতন্ত্র চলবে না। এ দেশের গণতন্ত্র চলবে দেশের নিয়মে, সংবিধান মেনে।

দুই সেলফিতে বিএনপির ঘুম হারাম হয়ে গেছে দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির সব আন্দোলন বৃথা হয়ে গেছে। নির্বাচন সংবিধান অনুযায়ী, যথাসময়ে অনুষ্ঠিত হবে। এ দেশের জনগণ শেখ হাসিনা ছাড়া কাউকেই মেনে নেবে না।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান সমাবেশে সভাপতিত্ব করেন। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এস এম মান্নান। আরও বক্তৃতা করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও এস এম কামাল হোসেন, মহানগর নেতা কাদের খান, হাবিব হাসান প্রমুখ।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech