1. khaircox10@gmail.com : admin :
পিএমখালীতে ব্যক্তি মালিকানাধীন জমি দখলের পাঁয়তারা - coxsbazartimes24.com
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
জলবায়ু উদ্বাস্তুদের জন্য নিবেদিত হয়ে কাজ করব -মুজিবুর রহমান উখিয়ার সোনারপাড়ায় বীচ ক্লিনিং ক্যাম্পেইন সম্পন্ন রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান

পিএমখালীতে ব্যক্তি মালিকানাধীন জমি দখলের পাঁয়তারা

  • আপডেট সময় : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ৭০ বার ভিউ

নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার সদরের পিএমখালী উত্তর পাতলী এলাকায় ব্যক্তি মালিকানাধীন জমি জবরদখলের পাঁয়তারার অভিযোগ উঠেছে। দখলবাজচক্র ইতোমধ্যে বসতঘরের ঘেরাবেড়া ভাঙচুর, জমির মালিক পক্ষকে মারধর ও অপহরণসহ নানামুখি হুমকি দিচ্ছে বলে জানা গেছে।
ভুক্তভোগী আব্দুল গফুর ২৯ অক্টোবর এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানায় অভিযোগ দিয়েছেন। তিনি পিএমখালী ৬ নং ওয়ার্ডের উত্তর পাতলী এলাকার মোজাহের আহমদের ছেলে।
অভিযুক্তরা হলেন, একই এলাকার মৃত ছৈয়দ নুর বৈদ্যের ছেলে মোঃ জামাল হোছেন প্রকাশ জামাইল্যা (৩৫), মৃত মোঃ নুরুল ইসলামের ছেলে মোঃ নুরুল আমিন (৪০), গোলার পাড়ার মৃত মোঃ ইসলামের ছেলে মো: শরীফ (৩৫) ও মোঃ সিরাজ (৩৩)।
আব্দুল গফুর বলেন, ১৯৫০ সালের ৩০ মে ৭২৫ নং নিলাম খরিদামূলে জমি ক্রয় করেন আমার পিতা। যা পাতলী মাছুখালী মৌজার আর. এস খতিয়ান নং- ৩৬৩, দাগ নং-১৭৫৮৭। ওই জমিতে আশপাশের অনেকে ঘরবাড়ি করেছে। আমাদের প্রয়োজন হয় নি বিধায় আমরা ঘরবাড়ি নির্মাণ করি নাই। সম্প্রতি ওখানে আমরা স্ত্রী সন্তানসহ বসবাস করছি। এই সময়ে এলাকার চিহ্নিত একটি দখলবাজচক্র আমাদের নানাভাবে হুমকি-ধমকি প্রদান করে আসছে। আমাদের মালিকানাভুক্ত ৬০ শতক জমি দখল করতে চাচ্ছে চিহ্নিত চক্রটি।
তারই ধারাবাহিকতায় গত ২৯ অক্টোবর সন্ধ্যা বেলায় তারা জমি দখল করতে যায়। অপহরণসহ প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে আসে। আমরা চরম নিরাপত্তাহীনতায় আছি।
এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, অভিযোগের সঠিক তথ্য যাচাই বাছাই করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আইনশৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ড করে কেউ রেহাই পাবে না।

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech