1. khaircox10@gmail.com : admin :
কক্সবাজার জেলা বাবুর্চি সমিতির বার্ষিক মিলনমেলা সম্পন্ন - coxsbazartimes24.com
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
জলবায়ু উদ্বাস্তুদের জন্য নিবেদিত হয়ে কাজ করব -মুজিবুর রহমান উখিয়ার সোনারপাড়ায় বীচ ক্লিনিং ক্যাম্পেইন সম্পন্ন রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান

কক্সবাজার জেলা বাবুর্চি সমিতির বার্ষিক মিলনমেলা সম্পন্ন

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ১০০ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক
ব্যাপক উৎসাহ আর উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো কক্সবাজার জেলা বাবুর্চি সমিতির বার্ষিক মিলনমেলা।

সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা থেকে রাত অবধি শহরতলীর লিংক রোডের একটি কনভেনশন হলে উৎসবে মেতেছিল বাবুর্চি পরিবারের সদস্যরা। স্ত্রী, সন্তানদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে প্রাণবন্ত হয়ে ওঠে পুরো অনুষ্ঠানস্থল।

কর্মজীবনের সারাদিনের ক্লান্তি শেষে রন্ধনশিল্পীরা তাদের প্রাণের স্বজনদের নিয়ে আনন্দ উৎসবের সময় পার করেছে। আলোচনা সভায় তুলে ধরেছে নিজেদের সমস্যা ও সম্ভাবনার কথা।

জেলা বাবুর্চি মিলনমেলার আহবায়ক মোঃ হারুন বাবুর্চির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগ ঘোষিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক রুস্তম আলী চৌধুরী। তিনি অনুষ্ঠানে উপস্থিত সবাইকে এমপি সাইমুম সরওয়ার কমলের সালাম পৌঁছিয়ে দেন এবং ৭ জানুয়ারির নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

বিশেষ অতিথির বক্তব্য দেন কোহিনুর এমদাদ এগ্রো প্রোডাক্টস লিমিটেডের এমডি এমদাদুল হক এমদাদ। তিনি বাবুর্চি ও তাদের পরিবারের সদস্যদের যে কোন প্রয়োজনে আর্থিক সহায়তাসহ পাশে দাঁড়ানোর ঘোষণা দেন।

বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজার দোকান কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ সাহাব উদ্দিন, জেলা বাবুর্চি মিলনমেলার যুগ্ম আহবায়ক নুরুন্নবী বাবুর্চি, মোঃ রুস্তম আলী বাবুর্চি, সদস্য তাজুল ইসলাম রাজু বাবুর্চি, মোঃ সিরাজ বাবুর্চি, মোঃ আইয়ুব বাবুর্চি, মোঃ শাহ আলম বাবুর্চি, পাঁচক লিটন কান্তি দাস।

মোঃ রুকনুজ্জামান আইয়ুব ও পাঁচক পরিমলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিভিন্ন উপজেলা থেকে আগত বাবুর্চিদেরকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

বছর শেষে একটা দিন আড্ডা আর সাংস্কৃতিক অনুষ্ঠানে মেতেছিল বাবুর্চি সমিতির সদস্যরা। জীবনের প্রতিটা দিন  ভ্রাতৃত্ব আর আনন্দে কাটুক, এমনটি প্রত্যাশা সবার।

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech