1. khaircox10@gmail.com : admin :
ইসরায়েলের হামলায় নিহত হামাসের উপপ্রধান - coxsbazartimes24.com
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনাম
উখিয়ার সোনারপাড়ায় বীচ ক্লিনিং ক্যাম্পেইন সম্পন্ন রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার

ইসরায়েলের হামলায় নিহত হামাসের উপপ্রধান

  • আপডেট সময় : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ৯৪ বার ভিউ

আন্তর্জাতিক
লেবাননের রাজধানী বৈরুতের দক্ষিণে ইসরায়েলের ড্রোন হামলায় ফিলিস্তিনের স্বাধীনতাকামী গোষ্ঠী হামাসের রাজনৈতিক ব্যুরোর উপপ্রধান সালেহ আল-আরৌরি নিহত হয়েছেন।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যম বিবিসি জানিয়েছে, একজন ইসরায়েলি মুখপাত্র বলেছেন, সালেহ আল-আরৌরি হামাস নেতৃত্বের বিরুদ্ধে করা এক সার্জিক্যাল স্ট্রাইকে মারা গেছেন। বৈরুতে হামাস নেতার হত্যা লেবাননের ওপর আক্রমণ ছিল না। এটি হামাসের বিরুদ্ধে একটি হামলা ছিল। তবে লেবাননের সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ বলেছে, এটি লেবাননের সার্বভৌমত্বের ওপর হামলা।

৫৭ বছর বয়সী সালেহ আল-আরৌরি হামাসের একজন রাজনৈতিক নেতা। হামলায় হামাসের আরও ছয় সদস্য নিহত হয়েছেন। এর মধ্যে দুইজন সামরিক কমান্ডার এবং চারজন সদস্য। আরৌরি হামাসের সশস্ত্র শাখা কাসাম ব্রিগেডের একজন গুরুত্বপূর্ণ ব্যক্তি এবং হামাস নেতা ইসমাইল হানিয়াহের ঘনিষ্ঠ সহযোগী ছিলেন।

হামাসের রাজনৈতিক শাখার প্রধান হানিয়াহ এই হামলাকে কাপুরুষোচিত, সন্ত্রাসী কাজ, লেবাননের সার্বভৌমত্বের লঙ্ঘন এবং ইসরায়েলের আগ্রাসনের সম্প্রসারণ বলে অভিহিত করেছেন।

লেবাননের রাষ্ট্রীয় বার্তা সংস্থা জানিয়েছে, দক্ষিণ বৈরুতের শহরতলি দাহিয়েহে হামাসের অফিসে ইসরায়েলি ড্রোন হামলায় আরৌরি নিহত হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিও ফুটেজে দেখা গেছে, হামলার পর একটি গাড়িতে আগুন জ্বলছে এবং আশেপাশের ভবনগুলোর ব্যাপক ক্ষতি হয়েছে। দাহিয়েহে হিজবুল্লাহর শক্ত ঘাঁটি হিসেবে পরিচিত।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech