1. khaircox10@gmail.com : admin :
ফলোআপ পরীক্ষায় আলী হাচ্ছান চৌধুরীর করোনা নেগেটিভ - coxsbazartimes24.com
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

ফলোআপ পরীক্ষায় আলী হাচ্ছান চৌধুরীর করোনা নেগেটিভ

  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ২৬৪ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪:

প্রথম রিপোর্টে ‘পজিটিভ’ হলেও ফলোআপ পরীক্ষায় দৈনিক হিমছড়ির প্রধান সম্পাদক আলহাজ্ব আলী হাচ্ছান চৌধুরীর করোনা ‘নেগেটিভ’ হয়েছে।

বর্তমানে তিনি ঢাকা আনোয়ার খান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন।

গত ৭ জুন ওই হাসপাতালের ল্যাবের রিপোর্টেই তার করোনা ‘নেগেটিভ’ হয়েছে।  তিনি সুস্থতার পথে।

তবে, পূর্বে থেকে সাইনোসাইটিস জনিত কারণে সামান্য শ্বাসকষ্ট অনুভব করছেন বলে নিজেই জানিয়েছেন।

গত ৪ জুন আনোয়ার খান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি হন আলী হাচ্ছান চৌধুরী।

এর আগে কক্সবাজার মেডিকেলের রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। এর পরপরই তিনি ঢাকা চলে যান। বিশেষজ্ঞ চিকিৎসকের শরণাপন্ন হয়ে চিকিৎসা শুরু করেন।

প্রথম দিকে জ্বর থাকলেও গত কয়েকদিন ধরে জ্বর নেই। এখন অনেকটা সুস্থতা অনুভব করছেন বলে জানিয়েছেন আলহাজ্ব আলী হাচ্ছান চৌধুরী।

দ্রুত সুস্থ হয়ে যেন গন্তব্যে ফিরতে পারেন, সেজন্য তিনি সবার কাছে দোয়া কামনা করেছেন।

আলহাজ্ব আলী হাচ্ছান চৌধুরী কক্সবাজার শহরের লালদীঘি পূর্বপাড় বায়তুর রহমান জামে মসজিদের মুতাওয়াল্লি, মরহুম এডভোকেট ফিরোজ আহমদ চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান, হোটেল প্যানোয়ার মালিক। তিনি সম্পূর্ণ নিজম্ব অর্থায়ন ও ব্যবস্থাপনায় পৌরসভার ৩ নং ওয়ার্ডের নুরপাড়ায় প্রতিষ্ঠা করেন উমিদিয়া জামেয়া ইসলামিয়া। তিনি প্রতিষ্ঠানটির মুতাওয়াল্লি (প্রতিষ্ঠাতা পরিচালক) এর দায়িত্বে আছেন। এছাড়া অনেক সামাজিক, ধর্মীয় প্রতিষ্ঠানের দায়িত্বে আছেন আলহাজ্ব আলী হাচ্ছান চৌধুরী।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech