1. khaircox10@gmail.com : admin :
ইউনিয়ন হাসপাতালে আসছেন এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের ২ বিশেষজ্ঞ চিকিৎসক - coxsbazartimes24.com
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

ইউনিয়ন হাসপাতালে আসছেন এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের ২ বিশেষজ্ঞ চিকিৎসক

  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ৫০ বার ভিউ

সংবাদ বিজ্ঞপ্তি:
বন্দরনগরীর সর্ববৃহৎ হাসপাতাল, এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের ২ জন হেমাটোলজি ও নিউরোসার্জারি বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক থাকবেন আপনাদের স্বাস্থ্যসেবায়। আগামী ১০ জুন, সোমবার সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কক্সবাজার হাসপাতাল সড়কে অবস্থিত ইউনিয়ন হাসপাতালে এই স্বাস্থ্য সেবা চলবে।

এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম থেকে ইউনিয়ন হাসপাতালে-এ আসছেন হেমাটোলজি বিভাগের সহযোগী কনসালটেন্ট ডাঃ শামীম আরা বেগম হাসি, তিনি এমবিবিএস, এফসিপিএস (হেমাটোলজি), এম. ফিল (ক্লিনিক্যাল প্যাথলজি) ডিগ্রীর অধিকারী এবং থাকবেন নিউরোসার্জারি বিভাগের এটেন্ডিং কনসালটেন্ট ডাঃ মোঃ নাসির উদ্দিন, তিনি এমবিবিএস, এমএস (নিউরোসার্জারি) ডিগ্রী অর্জন করেছেন।
রক্তরোগ সংক্রান্ত বিভিন্ন ব্যাধিতে আক্রান্তের সংখ্যা দেশে বাড়ছে। এরমধ্যে রক্তস্বল্পতা, থ্যালাসেমিয়া, রক্তক্ষরণ জাতীয় সমস্যা, হিমোফিলিয়া, রক্তের ক্যান্সার (লিউকেমিয়া, লিস্ফোমা, মাইলোমা, এমডিএস ও অন্যান্য) এ ভুগছেন অনেকেই। এক্ষেত্রে প্রয়োজন সচেতনতা ও সঠিক চিকিৎসা। অন্যদিকে মাথাব্যথা, বাচকপেইন (PLID), নেকপেইন, ব্রেইন স্ট্রোক ও প্যারালাইসিস, ব্রেইন টিউমার, মেরুন্ডের টিউমার সংক্রান্ত সমস্যাতেও অনেকে ভুগছেন। এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের এই স্বাস্থ্যসেবার উদ্যোগ যেমন সচেতনতা বৃদ্ধি করবে পাশাপাশি রোগীদের এই সকল রোগের উন্নতমানের চিকিৎসাসেবা প্রদানে ইতিবাচক ভূমিকা রাখবে।
রোগীরা তাদের থেকে রক্তস্বল্পতা, থ্যালাসেমিয়া, রক্তক্ষরণ জাতীয় সমস্যা, রক্ত জমাট জনিত সমস্যা, হিমোফিলিয়া, রক্তের ক্যান্সার (লিউকেমিয়া, লিম্ফোমা, মাইলোমা, এমডিএস ও অন্যান্য) এবং মাথাব্যথা, ব্যাকপেইন (PLID), নেকপেইন, ব্রেইন স্ট্রোক ও প্যারালাইসিস, ব্রেইন টিউমার, মেরুন্ডের টিউমার সংক্রান্ত যেকোন সমস্যা ও চিকিৎসা বিষয়ক পরামর্শ পাবেন।

সিরিয়ালের এর জন্য যোগাযোগ: ০১৩২২ ৮৩৯৮৫১, ০১৩২২ ৮৩৯৮৪১

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech