1. khaircox10@gmail.com : admin :
বান্দরবান পৌরসভা ও রুমা লকডাউন - coxsbazartimes24.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

বান্দরবান পৌরসভা ও রুমা লকডাউন

  • আপডেট সময় : বুধবার, ১০ জুন, ২০২০
  • ৩১৩ বার ভিউ

বান্দরবান সংবাদদাতা:
করোনা সংক্রমন প্রতিরোধে বান্দরবান সদর উপজেলা, পৌরসভা এলাকা ও রুমা উপজেলাকে রেড জোন ঘোষনা করা হয়েছে।
তাই বুধবার বেলা ১২টার থেকে রেড জোন কার্যকর করতে বান্দরবানে লকডাউন শুরু হয়েছে। দুপুর ১২ টা বাজার সাথে সাথে বান্দরবানের বিভিন্ন এলাকা হতে জনসাধারণকে সড়িয়ে ঘরে ফেরত যেতে নির্দেশনা প্রদান করে করে পুলিশের সদস্যরা।
এদিকে লকডাউন শুরুর পর থেকেই জেলা সদরের বিভিন্ন এলাকায় সেনাবাহিনীর টহল জোরদার করা হয়েছে, অন্যদিকে সকল যাত্রীবাহী যান ও দোকান বন্ধ হয়ে যায় শুধুমাত্র ওষুধের দোকান ছাড়া। বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী জানান, রেড জোন ঘোষিত এলাকায় কোন ধরনের যানবাহন চলাচল করতে পারবেনা, তবে প্রশাসন ,পুলিশ , সেনাবাহিনী, চিকিৎসক ,মানবিক সহায়তা / ত্রান কার্যক্রম বাস্তবায়ন, জরুরী ঔষধ, চিকিৎসা উপকরণ , কৃষি উপকরণ ও পন্যবাহী যানবাহন চলাচল করতে পারবে। মেয়র মোহাম্মদ ইসলাম বেবী আরো বলেন ,আমরা বান্দরবানবাসীর সুরক্ষার জন্য আজ থেকে বান্দরবান সদর উপজেলা, পৌরসভা এলাকা ও রুমা উপজেলাকে লকডাউন ঘোষনা করেছি এবং পরর্বতী নিদের্শ না দেওয়া পর্যন্ত এই লকডাউন বলবৎ থাকবে। বান্দরবানের স্বাস্থ্য বিভাগ জানায় ,জেলায় এ পর্র্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ৭১জন আর ১৬ জন চিকিৎসা শেষে সুস্থ হয়েছে। হোম কোয়ারেন্টিনে এ পর্যন্ত ১ হাজার ৬৭জন জন ছিল তার মধ্যে ৯শত ৮০ জন রোগীকে ছাড়পত্র দেয়া হয়েছে, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ১শত ১০জন ছিল এর মধ্যে ৯৯ জনকে ছাড় দেয়া হয়েছে।

সিভিল সার্জন ডা: অং সুই প্রু মারমা জানান, এই পর্যন্ত বান্দরবানে নমুনা সংগ্রহ করা হয়েছে ১হাজার ৫শত ৮জনের,তার মধ্যে রির্পোট মিলেছে ৯শত ৬৬ জনের, এদের মধ্যে ৭১ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। তিনি আরো জানান,জেলায় করোনার উপর্সগ নিয়ে একজনের মৃত্যু হয়েছে এবং তার নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ পাওয়া গেছে ।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech