1. khaircox10@gmail.com : admin :
এনআরবি ব্যাংকের ব্যবস্থাপক আরমান আর নেই - coxsbazartimes24.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

এনআরবি ব্যাংকের ব্যবস্থাপক আরমান আর নেই

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ২৯৯ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪:
এনআরবি ব্যাংকের লোহাগাড়া শাখার ব্যবস্থাপক আবু নাইম মো. মিসবাউল হক আরমান আর নেই। ইন্নালিল্লাহি…রাজেউন।তিনি আজ বৃহস্পতিবার ভোররাত প্রায় ৩ টার দিকে রাজধানী ধানমন্ডির আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ ও হাসপাতালে ইন্তেকাল করেছেন। আরমান তিনি রামু উপজেলার চাকমারকুল এলাকার বাসিন্দা, লিংক রোড শাখার সাবেক ব্যবস্থাপক।
ব্যাংকার আরমান শ্বাসকষ্ট জনিত জটিলতায় গত মঙ্গলবার ভোরে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তিনি রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের জারাইলতলী গ্রামের বাসিন্দা তার ভাই হামিদুল এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গত (৮জুন) শ্বাসকষ্টে গুরুতর অসুস্থ হয়ে চরম সংকটাপন্ন হয়ে পড়েছেন সুপরিচিত ব্যাংকার আবু নাইম মো: মিসবাউল হক আরমান। তাই উন্নত চিকিৎসার সোমবার (৮জুন) বিকালে তাকে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।
তিনি জানান, ১০ দিন ধরে ধরে জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন ব্যাংকার আবু নাইম মো: মিসবাউল হক আরমান। অবস্থার অবনতি হলে গত ৫ জুন তাকে কক্সবাজারের ইউনিয়ন হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে কিছুটা সুস্থবোধ করায় ৭জুন তিনি হাসপাতাল থেকে রিলিজ নিয়ে কক্সবাজার শহরের ম্যালেরিয়া সড়কস্থ বাড়ায় চলে যান। এর আগে একই দিন তিনি পরীক্ষার জন্য নমুনা দেন।
৮ জুন সকাল থেকে তার শ্বাসকষ্ট দেখা দেয়। শ্বাসকষ্ট বাড়লে ওইদিন দুপুরের দিকে তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অক্সিজেনের প্রয়োজন পড়ায় সদর কর্তৃপক্ষ তাকে উন্নত চিকিৎসার জন্য রেফার করেন। তাই সাথে সাথেই তাকে এ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়। এর মধ্যে তার নমুনা রিপোর্ট নেগেটিভ আসে। ঢাকায় চিকিৎসা নেয়ার পর কিছুটা সুস্থবোধও করেছিলেন। কিন্তু হঠাৎ অবস্থার অবনতি হয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন সকলের পরিচিত ব্যাংকার আবু নাইম মো. মিসবাউল হক আরমান।
মৃত্যুকালে মৃত্যুর সময় স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে যান তিনি। তার বড় ছেলে কক্সবাজার বয়েস স্কুল থেকে এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছে।
আজ বিকেলে তাকে কক্সবাজারে তার গ্রামের বাড়িতে নিয়ে আসা হবে এবং জানাজা শেষে পারিবারিক করবস্থানে দাফন করা হবে।
জনতা ব্যাংক দিয়ে ২০০২ সালে কর্মজীবন শুরু করেছিলেন তিনি। ব্যাংক জগতে এক দক্ষ ও সুপরিচিতি ব্যক্তি ছিলেন তিনি। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন তিনি।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech