1. khaircox10@gmail.com : admin :
সোমবার, ১০ মে ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
১০০ সিকিউরিটি গার্ডকে ঈদ সামগ্রী দিলেন লায়ন সরওয়ার রোমন মহেশখালীর ৬ ফেসবুকারের বিরুদ্ধে চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনালে মামলা রোহিঙ্গাদের অর্থ সহায়তায় পূর্ণ স্বচ্ছতা নিশ্চিত করার দাবি সিসিএনএফের পানি উন্নয়ন বোর্ডের জমিতে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা কক্সবাজার সদর থানায় ১০ লাখ টাকার বিনিময়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার অভিযোগ করোনাকালে সরকারি সহায়তা পায়নি কক্সবাজার জেলার ৩০ হাজার শ্রমিক কক্সবাজার লায়ন্স ক্লাবের সৌজন্যে ঈদের নতুন জামা পেলো পাঁচ শতাধিক হতদরিদ্র শিশু কক্সবাজার চেম্বারের উদ্যোগে অসহায়, হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ জেলা প্রশাসনের করোনা তহবিলে সিসিএনএফের অনুদান খুরুশকুলের ভূমিদস্যু কামালসহ গ্রেফতার ৩

Ads

এনআরবি ব্যাংকের ব্যবস্থাপক আরমান আর নেই

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ১১৯ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪:
এনআরবি ব্যাংকের লোহাগাড়া শাখার ব্যবস্থাপক আবু নাইম মো. মিসবাউল হক আরমান আর নেই। ইন্নালিল্লাহি…রাজেউন।তিনি আজ বৃহস্পতিবার ভোররাত প্রায় ৩ টার দিকে রাজধানী ধানমন্ডির আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ ও হাসপাতালে ইন্তেকাল করেছেন। আরমান তিনি রামু উপজেলার চাকমারকুল এলাকার বাসিন্দা, লিংক রোড শাখার সাবেক ব্যবস্থাপক।
ব্যাংকার আরমান শ্বাসকষ্ট জনিত জটিলতায় গত মঙ্গলবার ভোরে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তিনি রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের জারাইলতলী গ্রামের বাসিন্দা তার ভাই হামিদুল এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গত (৮জুন) শ্বাসকষ্টে গুরুতর অসুস্থ হয়ে চরম সংকটাপন্ন হয়ে পড়েছেন সুপরিচিত ব্যাংকার আবু নাইম মো: মিসবাউল হক আরমান। তাই উন্নত চিকিৎসার সোমবার (৮জুন) বিকালে তাকে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।
তিনি জানান, ১০ দিন ধরে ধরে জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন ব্যাংকার আবু নাইম মো: মিসবাউল হক আরমান। অবস্থার অবনতি হলে গত ৫ জুন তাকে কক্সবাজারের ইউনিয়ন হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে কিছুটা সুস্থবোধ করায় ৭জুন তিনি হাসপাতাল থেকে রিলিজ নিয়ে কক্সবাজার শহরের ম্যালেরিয়া সড়কস্থ বাড়ায় চলে যান। এর আগে একই দিন তিনি পরীক্ষার জন্য নমুনা দেন।
৮ জুন সকাল থেকে তার শ্বাসকষ্ট দেখা দেয়। শ্বাসকষ্ট বাড়লে ওইদিন দুপুরের দিকে তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অক্সিজেনের প্রয়োজন পড়ায় সদর কর্তৃপক্ষ তাকে উন্নত চিকিৎসার জন্য রেফার করেন। তাই সাথে সাথেই তাকে এ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়। এর মধ্যে তার নমুনা রিপোর্ট নেগেটিভ আসে। ঢাকায় চিকিৎসা নেয়ার পর কিছুটা সুস্থবোধও করেছিলেন। কিন্তু হঠাৎ অবস্থার অবনতি হয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন সকলের পরিচিত ব্যাংকার আবু নাইম মো. মিসবাউল হক আরমান।
মৃত্যুকালে মৃত্যুর সময় স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে যান তিনি। তার বড় ছেলে কক্সবাজার বয়েস স্কুল থেকে এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছে।
আজ বিকেলে তাকে কক্সবাজারে তার গ্রামের বাড়িতে নিয়ে আসা হবে এবং জানাজা শেষে পারিবারিক করবস্থানে দাফন করা হবে।
জনতা ব্যাংক দিয়ে ২০০২ সালে কর্মজীবন শুরু করেছিলেন তিনি। ব্যাংক জগতে এক দক্ষ ও সুপরিচিতি ব্যক্তি ছিলেন তিনি। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন তিনি।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia