1. khaircox10@gmail.com : admin :
করোনা থেকে মুক্তি চেয়ে ঈদগাঁওর মসজিদগুলোতে বিশেষ মোনাজাত - coxsbazartimes24.com
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের ‘আরএইচএল’ প্রকল্পের পরিচিতি সভা চেইন্দা সমাজ কল্যাণ পরিষদের  আহ্বায়ক কমিটি গঠিত জলবায়ু উদ্বাস্তুদের জন্য নিবেদিত হয়ে কাজ করব -মুজিবুর রহমান উখিয়ার সোনারপাড়ায় বীচ ক্লিনিং ক্যাম্পেইন সম্পন্ন রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা

করোনা থেকে মুক্তি চেয়ে ঈদগাঁওর মসজিদগুলোতে বিশেষ মোনাজাত

  • আপডেট সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ২৪৮ বার ভিউ

এম আবু হেনা সাগর, ঈদগাঁও:
মানবতার সংগঠন বৃহত্তর ঈদগাহ পথশিশু ব্লাড এসোসিয়েশনের উদ্যোগে সাংগঠনিক কর্মসুচীর আলোকে ঈদগাঁও ইউনিয়নে প্রায় অর্ধশতাধিক জামে মসজিদে ১২ জুন জুমার নামাজ শেষে একযোগে করোনা ভাইরাস থেকে নিজ এলাকা ইউনিয়নসহ পুরো দেশবাসীকে রক্ষাকল্পে “বিশেষ মোনাজাত” করা হয়েছে। এটি সফল ও স্বার্থক করতে ১১ই জুন ইউনিয়ন মাছুয়াখালী, ভূতিয়াপাড়া,কালিরছড়া,মেহেরঘোনা,মাইজ পাড়া,ভাদীতলা,মন্ডল পাড়া,ভোমরিয়াঘোনার গ্রামীন জনপদের বিভিন্ন মসজিদে পথশিশু ব্লাড এসোসিয়েশনের টিম মসজিদের ইমাম কিংবা সংশ্লিষ্ট ব্যাক্তিদের হাতে চিটি প্রদান করা হয়।
এসময় ছিলেন- সংগঠনের আজীবন সদস্য, কমিউনিটি পুলিশ নেতা ছৈয়দ নুর, আজীবন সদস্য এম আবু হেনা সাগর, এডমিন ইমরান তৌহিদ রানা, জাহেদুল ইসলাম, সদস্য আবদুল্লাহ, সোহেল চৌধুরী।
মসজিদে মোনাজাত পরিচালনা করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নেতৃবৃন্দ।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech