শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২০ অপরাহ্ন

শিরোনাম :
ভারুয়াখালীতে চিংড়ি প্রজেক্ট দখলে নিতে সশস্ত্র হামলায় আহত ২, লুটপাট ঈদগাঁও ইউনিয়ন বিএনপি’র আহবায়ক কমিটি স্বেচ্ছাসেবক দল ফতেখারকুল শাখার ৭ সদস্যের কমিটি অনুমোদন কক্সবাজার জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত আহবায়ক এড. মোহাম্মদ তারেক জামিনে বেরিয়ে এসে মালুমঘাটে হত্যা মামলার আসামীদের হামলা লুটপাট কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি পরিদর্শনে চট্টগ্রামের সমন্বয়ক টিম বন্যাদূর্গত পরিবারে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আর্থিক সহায়তা ফেনীতে বন্যার্তদের জন্য কমিউনিটি রান্নাঘর চালু করে ২৩ হাজার গরম খাবার দিল কোস্ট ফাউন্ডেশন ইলিয়াছ মিয়া চৌধুরী উচ্চ বিদ্যালয়ে শাহজালাল ইসলামী ব্যাংকের বৃক্ষরোপণ পান বাজার রোডে এশিয়া ফার্মেসি উদ্বোধন

কক্সবাজারে ঘূর্ণিঝড় রেমাল দুর্গতদের মাঝে কোস্ট ফাউন্ডেশনের শুকনো খাবার বিতরণ

বার্তা কক্ষ / ১২৬ বার পড়ছে
আপলোড : শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২০ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারে ঘূর্ণিঝড় “রেমাল” দুর্গতদের মাঝে শুকনো খাবার বিতরণ করেছে দেশের অন্যতম বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) কোস্ট ফাউন্ডেশন।

রবিবার (২৬ মে) সন্ধ্যায় কক্সবাজার পৌর প্রিপ্যারেটরি উচ্চ বিদ্যালয়, সৈকত বালিক উচ্চ বিদ্যালয় ও উত্তর নুনিয়ার ছড়া ঠুটিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আশ্রিত প্রায় এক হাজার লোকের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

দুর্যোগকালে খাবার হাতে পেয়ে বেশ খুশি হয়েছে আশ্রিত লোকজন। এই মানবিক কর্মসূচির জন্য তারা কোস্ট ফাউন্ডেশনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে।

কোস্ট ফাউন্ডেশনের সহকারী পরিচালক ও কক্সবাজার আঞ্চলিক টিম লিডার জাহাঙ্গীর আলমের নেতৃত্বে খাবার বিতরণকালে কক্সবাজার পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা একেএম তারিকুল আলম, পৌর কাউন্সিলর শাহেনা আক্তার পাখি, এসআইএম আক্তার কামাল আজাদ, জেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

কোস্ট ফাউন্ডেশনের সহকারী পরিচালক ও কক্সবাজার আঞ্চলিক টিম লিডার জাহাঙ্গীর আলম জানান, যেকোনো দুর্যোগে সবার আগে ছুটে যায় তারা। মানব সেবামূলক কাজের জন্য কোস্টের শক্তিশালী টিম প্রস্তুত রয়েছে। বিশেষ করে দেশের উপকূলীয় এলাকাসমূহের মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে তারা সবচেয়ে বেশি সক্রিয়। প্রাকৃতিক দুর্যোগে সাধ্যমত সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান জাহাঙ্গীর আলম।