শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

শিরোনাম :
ভারুয়াখালীতে চিংড়ি প্রজেক্ট দখলে নিতে সশস্ত্র হামলায় আহত ২, লুটপাট ঈদগাঁও ইউনিয়ন বিএনপি’র আহবায়ক কমিটি স্বেচ্ছাসেবক দল ফতেখারকুল শাখার ৭ সদস্যের কমিটি অনুমোদন কক্সবাজার জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত আহবায়ক এড. মোহাম্মদ তারেক জামিনে বেরিয়ে এসে মালুমঘাটে হত্যা মামলার আসামীদের হামলা লুটপাট কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি পরিদর্শনে চট্টগ্রামের সমন্বয়ক টিম বন্যাদূর্গত পরিবারে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আর্থিক সহায়তা ফেনীতে বন্যার্তদের জন্য কমিউনিটি রান্নাঘর চালু করে ২৩ হাজার গরম খাবার দিল কোস্ট ফাউন্ডেশন ইলিয়াছ মিয়া চৌধুরী উচ্চ বিদ্যালয়ে শাহজালাল ইসলামী ব্যাংকের বৃক্ষরোপণ পান বাজার রোডে এশিয়া ফার্মেসি উদ্বোধন

জামিনে বেরিয়ে এসে মালুমঘাটে হত্যা মামলার আসামীদের হামলা লুটপাট

বার্তা কক্ষ / ৮৪ বার পড়ছে
আপলোড : শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

বার্তা পরিবেশক:
জামিনে বেরিয়ে এসে হত্যা মামলার আসামীরা বাজার ব্যবসায়ী অফিসে সশস্ত্র হামলা ও লুটপাট চালিয়েছে। ১০ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৫ টায় চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট বাজারে এই সশস্ত্র হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় ব্যস্ততম এই বাজারের ক্রেতা – বিক্রেতাদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে।
অভিযোগ রয়েছে – বিগত পবিত্র রমজান মাসে ইফতারীর পূর্ব মুহূর্তে খুন হয় ডুমখালীর ব্যবসায়ী যুবক আবদুর রহমান। চাঞ্চল্যকর এই হত্যা মামলার অন্যতম আসামী পূর্ব ডুমখালী গ্রামের শামসুল আলমের পুত্র সন্ত্রাসী নুরুল ইসলাম। সম্প্রতি জামিনে বেরিয়ে এসে তার সহোদর নুরুল কবির, শামসুল আলমের পুত্র আহমদ কবির, ছৈয়দ কবির, নুরুল আজমের পুত্র সেলিমের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাজার ব্যবসায়ীদের কাছ থেকে প্রকাশ্যে চাঁদা দাবী করে। এ ঘটনায় দোকানদারেরা প্রতিবাদ জানালে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে বাজার ব্যবসায়ী অফিসে সশস্ত্র হামলা ও ভাংচুর চালায়। পরক্ষণে বাজারের দোকানীরা সংঘবদ্ধ হয়ে চাঁদাবাজ সন্ত্রাসীদের ধাওয়া দেয়। এই সময় পুরো বাজারে চরম আতংক ছড়িয়ে পড়ে।
এদিকে স্থানীয় বাজার ব্যবসায়ী দুদু মিয়া, মুফিজ উদ্দিন, আবদুর রহমান জানান- এরা হাসিনা আমলের চিহ্নিত ডাকাত, সন্ত্রাসী, চাঁদাবাজ, খুনী চক্রের সদস্য। খুনী হাসিনা পতনের মাস না পেরোতেই আওয়ামী চাঁদাবাজরা ব্যবসায়ীদের জিম্মি করে বাজার দখলে নিতে চাইছে। বিষয়টি ব্যবসায়ীরা চকরিয়া থানা পুলিশকে অবহিত করেছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে সূত্র জানায়।