শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

শিরোনাম :
ভারুয়াখালীতে চিংড়ি প্রজেক্ট দখলে নিতে সশস্ত্র হামলায় আহত ২, লুটপাট ঈদগাঁও ইউনিয়ন বিএনপি’র আহবায়ক কমিটি স্বেচ্ছাসেবক দল ফতেখারকুল শাখার ৭ সদস্যের কমিটি অনুমোদন কক্সবাজার জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত আহবায়ক এড. মোহাম্মদ তারেক জামিনে বেরিয়ে এসে মালুমঘাটে হত্যা মামলার আসামীদের হামলা লুটপাট কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি পরিদর্শনে চট্টগ্রামের সমন্বয়ক টিম বন্যাদূর্গত পরিবারে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আর্থিক সহায়তা ফেনীতে বন্যার্তদের জন্য কমিউনিটি রান্নাঘর চালু করে ২৩ হাজার গরম খাবার দিল কোস্ট ফাউন্ডেশন ইলিয়াছ মিয়া চৌধুরী উচ্চ বিদ্যালয়ে শাহজালাল ইসলামী ব্যাংকের বৃক্ষরোপণ পান বাজার রোডে এশিয়া ফার্মেসি উদ্বোধন

দলমত নির্বিশেষে সবাইকে শান্ত থাকার আহ্বান জানাই : ড. ইউনূস

বার্তা কক্ষ / ৩৯ বার পড়ছে
আপলোড : শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

ডেস্ক নিউজ:
দেশের ছাত্রসমাজকে অভিনন্দন জানিয়ে নোবেল বিজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূস দেশবাসীর উদ্দেশে এক বার্তায় বলেছেন, আসুন আমরা আমাদের এই নতুন বিজয়ের সর্বোত্তম সদ্ব্যব্যবহার নিশ্চিত করি। দলমত নির্বিশেষে সবাইকে শান্ত থাকার আহ্বান জানাই।

বুধবার (৭ আগস্ট) দেশবাসীর উদ্দেশে দেওয়া এক বার্তায় এসব কথা বলেন ড. ইউনূস।

তীব্র গণআন্দোলনে শেখ হাসিনা সরকারের পতনের পর গতকাল মঙ্গলবার (৭ আগস্ট) বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতা ও তিন বাহিনীর প্রধানদের সঙ্গে অনুষ্ঠিত বৈঠকে ড. মুহাম্মদ ইউনূসকে অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উদেষ্টা হিসেবে নিয়োগের সিদ্ধান্ত হয়।

আজ দেশবাসীর উদ্দেশে দেওয়া বার্তায় ড. ইউনূস আরও বলেন, আমি জানাই যারা আমাদের দ্বিতীয় বিজয় দিবসকে বাস্তবে রূপ দিতে নেতৃত্ব দিয়েছে এবং অভিনন্দন জানাই দেশের আপামর জনসাধারণকে যাঁরা ছাত্রদের এই আন্দোলনে পূর্ণ সমর্থন দিয়েছেন। আমি সকলকে বর্তমান পরিস্থিতিতে শান্ত থাকতে এবং সব ধরনের সহিংসতা, স্থাবর ও অস্থাবর সম্পদ বিনষ্ট করা থেকে বিরত থাকতে আহ্বান জানাচ্ছি। ছাত্র ও দলমত নির্বিশেষে সকলকে শান্ত থাকার জন্য অনুরোধ করছি। আমাদের প্রিয় এই সুন্দর ও বিপুল সম্ভাবনাপূর্ণ দেশটিকে আমাদের নিজেদের ও পরবর্তী প্রজন্মের জন্য রক্ষা করা এবং একে এগিয়ে নিয়ে যাওয়াই এখন আমাদের প্রধান কাজ। একটি নতুন পৃথিবী বিনির্মাণে আমাদের তরুণরা প্রস্তুত।

সবাইকে শান্ত থাকার আহ্বান জানিয়ে ড. ইউনূস আরও বলেন, অকারণ সহিংসতা করে এই সুযোগটি আমরা হারাতে পারি না। সহিংসতা আমাদের সকলেরই শত্রু। অনুগ্রহ করে শত্রু সৃষ্টি করবেন না। সকলে শান্ত থাকুন এবং দেশ পুনর্গঠনে এগিয়ে আসুন। আপনার আশেপাশের সকলকে শান্ত থাকতে সহায়তা করুন।