1. khaircox10@gmail.com : admin :
ঈদগাঁও উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর প্রচারণায় বাধা, হুমকি-ধমকির অভিযোগ - coxsbazartimes24.com
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

ঈদগাঁও উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর প্রচারণায় বাধা, হুমকি-ধমকির অভিযোগ

  • আপডেট সময় : শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৬৩ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক:
আগামি ২১ মে অনুষ্ঠিতব্য কক্সবাজারের ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে নষ্ট করতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর প্রচারণায় বাধা প্রদান, হুমকি ধমকির অভিযোগ তুলেছেন আরেক প্রার্থী।

শুক্রবার (১৭ মে) বিকালে কক্সবাজারের কলাতলী এলাকার একটি আবাসিক হোটেলের কনফারেন্স হলে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ তুলেছেন মোটর সাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সামসুল আলম। সেই সঙ্গে তিনি সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের দাবি জানিয়ে প্রশাসনের সর্বস্তরের কর্মকর্তা ও সরকারের সুদৃষ্টি কামনা করেছেন।

অভিযুক্ত প্রার্থীর নাম উল্লেখ না করে সামসুল আলম বলেন, প্রতিদ্বন্দ্বি প্রার্থীর মধ্যে একজন প্রার্থী রয়েছে যিনি একজন উচ্চপদস্ত ব্যক্তির আত্মীয়। এই প্রার্থীর পক্ষে হয়ে একটি গোষ্ঠি পরিকল্পিতভাবে আমার সমর্থক-কর্মীদের নানাভাবে হুমকি দিয়ে যাচ্ছে। বিষয়টি জেলা প্রশাসক, পুলিশ প্রশাসন, আইন শৃঙ্খলা রক্ষাকারি অন্যান্য সংস্থা, নির্বাচন কমিশনকে অবহিত করা হয়েছে।
প্রশাসনের পক্ষে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের আশ্বাস দেয়া হচ্ছে। কিন্তু ওই পক্ষটি সরকারের একটি বিশেষ সংস্থার নাম ব্যবহার করে এখনও হুমকি অব্যাহত রেখেছে।

তিনি বলেন, আমি সুষ্ঠু এবং শান্তিপূর্ন নির্বাচন চাই। সরকারও এটার আশ্বাস দিয়েছেন। আমি বিদেশ থেকে দেশে ফিরে এসেছি এলাকার সেবা করতে। সুষ্ঠু নির্বাচনে যে জয়ী হবে তাকে স্বাগত জানাবো।

সংবাদ সম্মেলনে মোটর সাইকেলের প্রধান নির্বাচনী এজেন্ট ইয়াছিন হাবীব বলেন, সরকারের প্রতি আমাদের বিশ্বাস আছে। সরকার সুষ্ঠু নির্বাচন করবে। কিন্তু একজন প্রার্থী সরকারের এই বিষয়কে বির্তকিত করতে নানা অপতৎপরতা চালাচ্ছে। এটা সরকারের উচ্চ পর্যায়ের জানানোর জন্য এই সংবাদ সম্মেলন। আমাদের দৃঢ় বিশ্বাস, সরকার ও নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচনের জন্য বদ্ধপরিকর। কারো অপতৎপরতাকে প্রশ্রয় দিবে না প্রশাসন।

উল্লেখ্য, নবগঠিত ঈদগাঁও উপজেলার প্রথম নির্বাচন এটি। যেখানে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫ জন। এরা হলেন, আবু তালেব (প্রতীক-টেলিফোন), সামসুল আলম (প্রতীক-মটর সাইকেল), কুতুবউদ্দিন চৌধুরী (প্রতীক-দোয়াতকলম), নুরুল কবির (প্রতীক-ঘোড়া), সেলিম আকবর (প্রতীক-আনারস)।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech