1. khaircox10@gmail.com : admin :
ডিসি, এসপি ও পৌর মেয়রের সঙ্গে সাক্ষাত করলেন টুয়াকের নবনির্বাচিত নেতৃবৃন্দ - coxsbazartimes24.com
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
শিরোনাম
জলবায়ু উদ্বাস্তুদের জন্য নিবেদিত হয়ে কাজ করব -মুজিবুর রহমান উখিয়ার সোনারপাড়ায় বীচ ক্লিনিং ক্যাম্পেইন সম্পন্ন রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান

ডিসি, এসপি ও পৌর মেয়রের সঙ্গে সাক্ষাত করলেন টুয়াকের নবনির্বাচিত নেতৃবৃন্দ

  • আপডেট সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১২ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪:
কক্সবাজার জেলা প্রশাসক মো: মামুনুর রশিদ, পুলিশ সুপার মো: হাসানুজ্জামান, পৌর মেয়র ও টুয়াকের উপদেষ্টা মুজিবুর রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ট্যুর অপারেটর এসোসিয়েশনস অব কক্সবাজার (টুয়াক) এর নবনির্বাচিত নেতৃবৃন্দ।
এসময় নবনির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানানোর পাশাপাশি পর্যটন শিল্পের বিকাশে সব ধরণের সহযোগিতার আশ্বাস দিয়েছেন তারা।
কার্যকরী কমিটির নতুন সভাপতি মো: আনোয়ার কামাল ও সাধারণ সম্পাদক এ.কে.এম মুনিবুর রহমান (টিটু)এর নেতৃত্বে ১ সেপ্টেম্বর পৃথক সময়ে সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।
টুয়াকের ফাউন্ডার চেয়ারম্যান এমএ হাসিব বাদল ও কার্যকরী পরিষদের প্রধান উপদেষ্টা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মফিজুর রহমান এ সময় উপস্থিত ছিলেন।
উল্লেখ, গত ৩১ অগষ্ট পর্যটন মোটেল লাবনীতে উৎসবমুখর পরিবেশে টুয়াকের নির্বাচন অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপারের সাথে টুয়াক নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

এতে রাঙ্গাবালি কক্স ট্যুরস এন্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী মো: আনোয়ার কামাল সভাপতি, ব্লবিচ ট্যুরিজমের স্বত্বাধিকারী এ.কে.এম মুনিবুর রহমান (টিটু) সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন।
এছাড়া অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- ফারহান ট্যুরিজম এক্সপ্রেসের পরিচালক হোসাইন ইসলাম বাহাদুর সিনিয়র সহসভাপতি, গ্রিন সাফারি ট্যুরসের স্বত্বাধিকারী মো. ইফতেকার আহম্মদ চৌধুরী ও কক্সবাজার ট্যুরস এন্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী তোফায়েল উদ্দিন চৌধুরী সহসভাপতি, পিদিম ট্যুরিজম এন্ড ইভেন্টের স্বত্বাধিকারী মো. আরিফ সাংগঠনিক সম্পাদক, মো. আল আমীন বিশ্বাস (তুষার) যুগ্ম সাধারণ সম্পাদক, পারাপার ট্যুরস এন্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী আকতার নুর সহসাধারণ সম্পাদক, ব্লু-বে ট্যুরিজমের স্বত্বাধিকারী মো. আবু হানিফ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, মিলেনিয়াম ট্যুরস এন্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী তৌহিদুল ইসলাম তোহা পর্যটন ও পার্বত্য বিষয়ক সম্পাদক, ট্যুর প্লাসের পরিচালক মো: ইদ্রিস আলী আইসিটি, প্রশিক্ষণ ও সাংস্কৃতিক সম্পাদক, রেনেসাঁ ট্যুরস এন্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী মো: ফারুক আজম দপ্তর সম্পাদক, কিংস ট্যুরস এন্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী মো: মুছা মিডিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক।

পৌর মেয়রের সঙ্গে টুয়াক নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

এছাড়া কার্যকরী পরিষদ সদস্য পদে নির্বাচিত হয়েছেন- সমুদ্র বিলাস ট্যুরিজমের স্বত্বাধিকারী মো: জামাল উদ্দিন, ডিসকভার ট্যুরস এন্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী শাহ আলম এবং ফোর সিজন্সের স্বত্বাধিকারী সুলতানুল হক সাইফ।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech