1. khaircox10@gmail.com : admin :
কক্সবাজার সদরে সর্বোচ্চ ৬৩ জনসহ ১০১ জনের করোনা পজিটিভ - coxsbazartimes24.com
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
জলবায়ু উদ্বাস্তুদের জন্য নিবেদিত হয়ে কাজ করব -মুজিবুর রহমান উখিয়ার সোনারপাড়ায় বীচ ক্লিনিং ক্যাম্পেইন সম্পন্ন রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান

কক্সবাজার সদরে সর্বোচ্চ ৬৩ জনসহ ১০১ জনের করোনা পজিটিভ

  • আপডেট সময় : বুধবার, ২৪ জুন, ২০২০
  • ২২৭ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪ঃ
কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে বুধবার (২৪ জুন) ১০১ জনের করোনা পজিটিভ হয়েছে। সেখানে কক্সবাজার সদরে সর্বোচ্চ ৬৩ জন রয়েছে। ৩ জন ফলোআপ পরীক্ষা পজিটিভ হয়েছে।
পজিটিভ ১০১ জনের মধ্যে নতুন শনাক্ত ৯৮ জন। এদের মধ্যে কক্সবাজার জেলায় ৮৮ জন, পার্বত্য বান্দরবান জেলায় ৭ জন, চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় দুইজন ও রোহিঙ্গা শরণার্থী শনাক্ত হয়েছেন একজন।
এ দিন মোট স্যাম্পল টেষ্ট হয়েছে ৫৮৬ জনের।
কক্সবাজার মেডিকেল কলেজ অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া এই তথ্য নিশ্চিত করেছেন।
নতুন শনাক্ত হওয়া রোগীদের মধ্যে কক্সবাজার সদরে ৬৩ জন, রামু উপজেলায় ৫ জন, উখিয়া উপজেলায় ৪ জন, টেকনাফ উপজেলায় একজন, চকরিয়া উপজেলায় ৫ জন, পেকুয়া উপজেলায় দুইজন, মহেশখালী উপজেলায় একজন ও কুতুবদিয়া উপজেলায় ৭ জন এবং বান্দরবান জেলায় ৭ জন, চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় দুইজন ও রোহিঙ্গা শরণার্থী শিবিরে একজন রয়েছেন।
এ দিনের টেষ্টে সন্দেহভাজন ৪৮৫ জন রোগীর করোনা রিপোর্ট ‘নেগেটিভ’ এসেছে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech