1. khaircox10@gmail.com : admin :
রোহিঙ্গা শিক্ষার্থী এবং অভিভাবকদের মাঝে প্রান্তিকের শীতবস্ত্র বিতরণ - coxsbazartimes24.com
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম
জলবায়ু উদ্বাস্তুদের জন্য নিবেদিত হয়ে কাজ করব -মুজিবুর রহমান উখিয়ার সোনারপাড়ায় বীচ ক্লিনিং ক্যাম্পেইন সম্পন্ন রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান

রোহিঙ্গা শিক্ষার্থী এবং অভিভাবকদের মাঝে প্রান্তিকের শীতবস্ত্র বিতরণ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩০৫ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪ঃ
প্রান্তিক উন্নয়ন সোসাইটি (প্রান্তিক), বাংলাদেশ দাতা সংস্থা ওব্যাট হেলপারস ইউএসএ’এর অর্থায়নে ও হিউম্যান কনসার্ন ইন্টারন্যাশনাল (এইচসিআই) এর সহযোগিতায় ৯০০ শিক্ষাথীর পরিবারকে দুটি করে ১৮০০ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে।

বৃহস্পতিবার (১১ই ফেব্রুয়ারী) সকালে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-৪ এ অবস্থিত প্রান্তিক কমিউনিটি সেন্টারে এ উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ক্যাম্প-৪ ও ক্যাম্প-৪ এক্সটেনশন এর ইনচার্জ মোঃ মাহফুজার রহমান।

এসময় তিনি, তীব্র শীতে রোহিঙ্গাদের পাশে দাঁড়ানোর এই মানবিক উদ্যোগের জন্য প্রান্তিক, ওবাট ও এইচসিআই কে ধন্যবাদ জানান।

ক্যাম্প-৪ এর ইনচার্জ (অতিঃ) বিমল চাকমা, প্রান্তিকের প্রোগ্রাম ম্যানেজার শাকিল আহমেদ সহ প্রান্তিক ও ক্যাম্প ইনচার্জ কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রান্তিক ২০১৮ সালের সেপ্টেম্বর থেকে ওব্যাট হেলপারস ইউএসএ সহ অন্যান্য দাতা সংস্থার সহযোগিতায় উখিয়া-টেকনাফে বসবাসরত রোহিঙ্গা জনগোষ্ঠীর জন্য স্বাস্থ্য,শিক্ষা,নারীর ক্ষমতায়ন সহ বিভিন্ন খাতে নানা প্রকল্প ও কার্যক্রম বাস্তবায়ন করে আসছে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech