1. khaircox10@gmail.com : admin :
উখিয়ায় ২৭ হাজার ৪০০টাকা জরিমানা আদায়, ২২টি যানবাহন আটক - coxsbazartimes24.com
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনাম
চেইন্দা সমাজ কল্যাণ পরিষদের  আহ্বায়ক কমিটি গঠিত জলবায়ু উদ্বাস্তুদের জন্য নিবেদিত হয়ে কাজ করব -মুজিবুর রহমান উখিয়ার সোনারপাড়ায় বীচ ক্লিনিং ক্যাম্পেইন সম্পন্ন রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ

উখিয়ায় ২৭ হাজার ৪০০টাকা জরিমানা আদায়, ২২টি যানবাহন আটক

  • আপডেট সময় : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ২৪৪ বার ভিউ

ইমরান আল মাহমুদ, উখিয়াঃ
করোনা ভাইরাস সংক্রমণ রোধে উখিয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলাকে তিনটি জোনে ভাগ করা এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে।
শনিবার (১৩ জুন) উখিয়ার বিভিন্ন স্টেশনে নিয়মিত অভিযানের অংশ হিসেবে অভিযান পরিচালনা করা হয়। উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নিকারুজ্জামান চৌধুরী,উপজেলা সহকারী কমিশনার(ভুমি),অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত), ওসি (তদন্ত)সহ উপজেলা প্রশাসন উপস্থিত ছিলেন।
এসময় মাস্ক না পড়া,নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখা ও অযথা গাড়ি বের করার দায়ে ২৭ হাজার ৪০০টাকা জরিমানা আদায় ও ২২টি যানবাহন আটক করা হয়েছে বলে উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়।
শনিবার উখিয়া বাজার,কোর্টবাজার, মরিচ্যা বাজার,রুমখাঁ চৌধুরী পাড়া,সোনাইছড়ি এলাকায় অভিযান পরিচালনা করা হয়। আইন অমান্য করার দায়ে ২২টি মামলায় উপরোল্লেখিত জরিমানা আদায় ও যানবাহন আটক করা হয়। এসময় জনসাধারণকে সচেতনতার পরামর্শ প্রদান করে সতর্ক থাকতে বলা হয়।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech