1. khaircox10@gmail.com : admin :
মা-মেয়েকে নির্যাতন মামলার আসামীর পক্ষ নিল উপজেলা আওয়ামী লীগের নেতারা - coxsbazartimes24.com
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
ঈদগাঁও বাজারে হিটস্ট্রোকে মারা গেলেন ব্যাংক ম্যানেজার কুতুবদিয়ায় হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি শাহেদুল ইসলাম কারাগারে এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে ঈদগাঁও উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর প্রচারণায় বাধা, হুমকি-ধমকির অভিযোগ কোস্ট ফাউন্ডেশনের ‘আরএইচএল’ প্রকল্পের পরিচিতি সভা চেইন্দা সমাজ কল্যাণ পরিষদের  আহ্বায়ক কমিটি গঠিত জলবায়ু উদ্বাস্তুদের জন্য নিবেদিত হয়ে কাজ করব -মুজিবুর রহমান উখিয়ার সোনারপাড়ায় বীচ ক্লিনিং ক্যাম্পেইন সম্পন্ন রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট

মা-মেয়েকে নির্যাতন মামলার আসামীর পক্ষ নিল উপজেলা আওয়ামী লীগের নেতারা

  • আপডেট সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ২৭৩ বার ভিউ

সংবাদদাতা:
মা-মেয়েকে রশি দিয়ে বেঁধে নির্যাতনের ঘটনায় হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পক্ষে সাফাই না বলায় চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজবাউল হকসহ তিনজনকে শোকজ করা হয়েছে।

শনিবার (২৯ আগস্ট) সিস্টেম চকরিয়া কমপ্লেক্সে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়।

তিন আওয়ামীলীগ নেতা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজবাউল হক, উপজেলা আওয়ামী লীগের সদস্য আবছার উদ্দিন মাহমুদ ও হারবাং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহরাজ উদ্দিন মিরাজ।

জানা যায়, গত ২১ আগস্ট বিকালে হারবাং ইউনিয়নের পহরচাঁদা গ্রামে গরু চোর অপবাদ দিয়ে মা মেয়েকে বেঁধে নির্যাতনের পর দীর্ঘ পথ পাড়ি দিয়ে ইউনিয়ন পরিষদে নিয়ে দ্বিতীয় দফায় মারধর করেন ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম।

এ ঘটনায় নির্যাতনের শিকার পারভীন বেগম বাদী হয়ে চকরিয়া থানায় চেয়ারম্যানকে প্রধান আসামী করে একটি মামলা দায়ের করেন।

শোকজ বিষয়ে জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক মিজবাউল হক বলেন, মা-মেয়েকে নির্যাতনকারী ইউপি চেয়ারম্যান মিরানের পক্ষে কথা না বলা ও সংবাদপত্রে সংবাদ প্রকাশের জের ধরে আমাকে শোকজ করা হয়েছে। এ শোকজের মাধ্যমে একজন নারী নিযার্তনকারী ও বহু অপকর্মের হোতার পক্ষে অবস্থান নিয়ে উপজেলা আওয়ামীলীগ।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক কমিশনার ছৈয়দ আলম বলেন, সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক মিজবাউল হক সংবাদপত্রে সংবাদ প্রকাশ করে। উপজেলা আওয়ামী লীগের সদস্য আবছার উদ্দিন মাহমদ ফেসবুকে বিভিন্ন ধরনের স্ট্যটাস দেন ও মেহরাজ উদ্দিন মিরাজ চেয়ারম্যানের বিরুদ্ধে অবস্থান নেয়ার অপরাধে তারা তিনজনের বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগ শোকজের সিদ্ধান্ত গ্রহণ করেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech