1. khaircox10@gmail.com : admin :
টেকনাফ পৌর শ্রমিক দলের সভাপতি রশিদ, সম্পাদক তৈয়ব - coxsbazartimes24.com
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

টেকনাফ পৌর শ্রমিক দলের সভাপতি রশিদ, সম্পাদক তৈয়ব

  • আপডেট সময় : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ২৯৪ বার ভিউ

নিজস্ব প্রতিবেদকঃ
টেকনাফ পৌর শ্রমিক দলের ৩১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি অনুমোদন হয়েছে। এতে আবদুর রশিদ সভাপতি, হাফেজ তৈয়ব আরমানীকে সাধারণ সম্পাদক ও মোহাম্মদ রফিককে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

শনিবার (১৪ নভেম্বর) জেলা শ্রমিক দলের সভাপতি সাবেক পৌর প্যানেল মেয়র রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন কমিশনার এই কমিটি অনুমোদন দেন।

নতুন কমিটি প্রসঙ্গে জেলা শ্রমিক দলের সভাপতি সাবেক পৌর প্যানেল মেয়র রফিকুল ইসলাম বলেন, জাতীয়তাবাদী শ্রমিকদল একটি সুসংগঠিত ও সুশৃংখল সংগঠন। তৃণমূলে এই সংগঠনকে আরো বিস্তৃত ও শক্তিশালী করতে তারুণ্যদীপ্ত, চৌকষ ও যোগ্য নেতৃত্বেরদের নিয়ে নতুন কমিটি গঠন করা হয়েছে। টেকনাফ পৌর শ্রমিক দলের নতুন কমিটি হবে জেলায় একটি দৃষ্টান্তমূলক কমিটি।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech