1. khaircox10@gmail.com : admin :
২৫ হাজার মাস্ক বিতরণ করবে কক্সবাজার চেম্বার - coxsbazartimes24.com
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা Workshop on Successful Shrimp Hatchery and Farming Operations in Bangladesh হামিম মফিজ ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় মানুষদের শীতবস্ত্র ও খাবার বিতরণ

২৫ হাজার মাস্ক বিতরণ করবে কক্সবাজার চেম্বার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ২২০ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক:
করোনা সংক্রমণের এই দুঃসময়ে জেলার বিভিন্ন উপজেলাসহ নানা স্তরের মানুষের মাঝে ২৫ হাজার মাস্ক বিতরণ করবে কক্সবাজার চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি।
দেশের শীর্ষ বাণিজ্যিক সংগঠন এফবিসিসিআই এর সার্বিক সহযোগিতায় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকাল ৪টায় জেলায় কর্মরত স্বাস্থ্যকর্মীদের জন্য সিভিল সার্জন ডা. মো. মাহবুবুর রহমানের নিকট পাঁচ হাজার সার্জিক্যাল মাস্ক আনুষ্ঠানিক হস্তান্তর করা হয়।
এসময় সদ্য করোনামুক্ত চেম্বারের সভাপতি আবু মোরশেদ চৌধুরী, সিনিয়র পরিচালক আব্দুল খালেক, পরিচালক মোহাম্মদ ইমদাদুল হক, শিবলুল করিম, আবিদ আহসান সাগর, এইচ এম নুরুল আলম, আজমল হুদা, এ আর এম শহিদুল ইসলাম রাসেল, সদস্য উদয় শংকর পাল মিঠু, সদস্য এ.কে.এম মাহতাবুল ইসলাম, চেম্বার কোর্ডিনেটর আশোক কুমার সরকার, অফিস সহকারী আবদুল মালেক নাঈমসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
মাস্ক হস্তান্তর অনুষ্ঠানে চেম্বার সভাপতি আবু মোরশেদ চৌধুরী খোকা বলেন, করোনাকালে এফবিসিসিআই-এর সামাজিক দায়বদ্ধতার উদ্যোগ সময় উপযোগী এবং প্রশংসনীয়। প্রাথমিক পর্যায়ে কক্সবাজার চেম্বার অফ কমার্স জেলার বিভিন্ন অংশীজন, ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ী এবং জনগণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে পঁচিশ হাজার মাস্ক বিতরণ করবে। পর্যায়ক্রমে এফবিসিসিআই এর দিকনির্দেশনায় অক্সিজেন বোতসহ অন্যান্য স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করার পরিকল্পনা হাতে নিয়েছে।
তিনি বলেন, দেশের অর্থনীতির চাকা সচল রাখতে হলে আমাদের স্বাস্থ্যবিধি মেনে কার্যক্রম চালিয়ে যেতে হবে।
চেম্বারের প্রশংসা করে সিভিল সার্জন ডা. মো. মাহবুবুর রহমান বলেন, কক্সবাজার চেম্বার অফ কমার্স এর এই মানবিক সহযোগিতা সময়োপযোগী। জেলার করোনা সংক্রম নিয়ন্ত্রণে সকলের সহযোগিতা এবং সমন্বয় অত্যন্ত প্রয়োজন। আমরা যে যার অবস্থান থেকে করোনা থেকে আত্মরক্ষায় জেলাব্যাপী ব্যাপক গণসচেতনা সৃষ্টির ভূমিকা রাখতে পারি।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech