1. khaircox10@gmail.com : admin :
মোজাম্মেল পরিবারের আশীর্বাদে যারা নেতা হয়েছেন তারাই বিশ্বাসঘাতকতা করছে - coxsbazartimes24.com
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন

মোজাম্মেল পরিবারের আশীর্বাদে যারা নেতা হয়েছেন তারাই বিশ্বাসঘাতকতা করছে

  • আপডেট সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ১৭০ বার ভিউ

নিজস্ব প্রতিবেদকঃ
আওয়ামী লীগের পদ-পদবী ব্যবহার করে যারা দখল, দুর্নীতিবাজি ও ভূমিদস্যুতা করছে তাদের বিরুদ্ধে আমার অবস্থান।
আসন্ন কক্সবাজার জেলা আওয়ামী লীগের কাউন্সিলে আমি সাধারণ সম্পাদক প্রার্থী। পারিবারিক সিদ্ধান্তে তৃণমূলের সাথে পরামর্শ করেছি। এপথে এগিয়ে যেতে আপনাদের দোয়া চাই। আশা করি পাশে থাকবেন।
কথাগুলো বলছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল।
শনিবার (১৬ এপ্রিল) শহরের একটি আবাসিক হোটেলের কনফারেন্স করে আয়োজিত ইফতার মাহফিল ও সংবাদ সম্মেলনে তিনি এমন ঘোষণা দেন।
তিনি বলেন, কক্সবাজার জেলা আওয়ামী রাজনীতিতে অনেকেই আমার বাবার ঘনিষ্ট সহযোদ্ধা। বাবার আশীর্বাদে যারা বড় বড় নেতা হয়েছেন তারা আজ আমাদের পরিবারের প্রতি চরম অবহেলা ও অবজ্ঞা করে যাচ্ছেন। একই সাথে রাজনৈতিক সততা ও আদর্শকে জলাঞ্জলি দিয়ে দুর্নীতিতে জড়িয়ে পড়ছেন। আমি সেই দুর্নাম ঘোচাতে চাই।
চারিদিকে রাজনীতির নাম দিয়ে নানা অপকর্ম চলছে দাবি করে জুয়েল বলেন, কিছু সুবিধাভোগি নেতার অপকর্ম দলের দুর্নাম ও জননেত্রী শেখ হাসিনার বিশাল অর্জনকে ধুলিস্মাৎ করছে। আমি সেই অনিয়ম ভাঙ্গতে চাই। জেলা আওয়ামী লীগের হারানো ঐতিহ্য ফিরাতে আসন্ন জেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক হিসাবে প্রার্থী হয়েছি।
কক্সবাজারে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণের সম্মানে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে চেয়ারম্যান জুয়েল বলেন, আমার বাবা একেএম মোজাম্মেল হক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর। তিনি একজন বীর মুক্তিযোদ্ধা, কক্সবাজার পৌরসভার প্রথম চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের আমরণ সভাপতির দায়িত্বে ছিলেন। আমার বাবা অন্যায়, দুর্নীতির বিরুদ্ধে কঠোর ছিলেন। মোজাম্মেল পরিবারের ঐতিহ্য রয়েছে। সেই ঐতিহ্য ধরে রাখতে সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছি। দলের নেতৃত্বে আসলে আমি মনোনয়ন বাণিজ্য করব না। হোটেল দখল করব না। নেতা কর্মীদের সুখে-দুঃখে পাশে থাকবো।
কায়সারুল হক জুয়েল বলেন, এখন অনেকেই দলীয় পদ নিয়ে নানা অপকর্মে জড়িত আছে।
দলের নামে অপকর্মকারীদের জবাব দিতে আমি সাধারণ সম্পাদক প্রার্থীতা ঘোষণা করছি।
ত্যাগের ইতিহাস স্মরণ করিয়ে দিয়ে জুয়েল আরো বলেন, আমি দলের স্বার্থে রাজনীতি করতে গিয়ে ১/১১ এর সময় গ্রেফতার হয়ে নির্মম শারিরীক নির্যাতনের শিকার হয়েছি। দীর্ঘ ৯ মাস জেল খেটেছি তবুও বঙ্গবন্ধুর আদর্শের সাথে বেঈমানী করিনি। অন্যায়ের সাথে
আপোষ করি নি।
৮০’ দশকে পরিবারের আর্থিক দুরাবস্থার কথা তুলে ধরে জুয়েল বলেন, সে সময়ে আমাদের পরিবারে দৈনিক ইনকাম ছিলেন ৫০০ টাকা। সেখান থেকে পরিবারের জন্য ২০০ টাকা রেখে ৩০০টাকা পার্টির জন্য ব্যয় করতেন বাবা। দলের কঠিন সময়ে বাবা দলকে আঁকড়ে ধরেছিলেন বলেই নেতাকর্মীরা বাবাকে কক্সবাজার আওয়ামীলীগের বটবৃক্ষ হিসাবে আখ্যায়িত করেন। আমি বাবার সততাকে বুকে ধারন করে রাজনীতির মাঠে আছি।
সংবাদ সম্মেলন ও ইফতার মাহফিলে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
কয়সারুল হক জুয়েল জেলা আওয়ামী লীগের প্রয়াত আমৃত্যু সভাপতি মুক্তিযোদ্ধা একেএম মোজাম্মেল হকের কনিষ্ঠ সন্তান। তিনি জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech