1. khaircox10@gmail.com : admin :
লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রীডমকে বিশেষ সম্মাননা - coxsbazartimes24.com
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম
প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ কক্সবাজারে কোস্ট ফাউন্ডেশনের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন ফুলছড়িতে বনভূমি দখল, অবৈধ স্থাপনা উচ্ছেদ তানযীমুল উম্মাহ হিফয মাদরাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রীডমকে বিশেষ সম্মাননা

  • আপডেট সময় : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ১৬০ বার ভিউ

নিজস্ব প্রতিবেদকঃ
করোনার ক্রান্তিলগ্নে বিশেষ অবদান রাখায় লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রিডমকে লায়ন ডিস্ট্রিক্ট ৩১৫এ১ বিশেষ সম্মাননা পুরস্কার হিসেবে “Award of Most Progressive Lions Club” এবং “Outstanding Service Activities” দুটি পুরস্কারে ভূষিত করেন।
গত ২৪ জুন ঢাকা গুলশান ১, অটোবি কনভেনশন হলে অনাড়ম্বর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট গভর্নর আর্কিটেক্ট নিখিল চন্দ্র গুহ এমজেএফ, ডিস্ট্রিক্ট গভর্নর ইঞ্জিনিয়ার মোস্তফা কামাল পিএমজেএফ
ইলেক.২০২২-২০২২), ফার্স্ট ডিস্ট্রিক্ট গভর্নর সালাহউদ্দিন দেওয়ান পিএমজেএফ, সেকেন্ড ডিস্ট্রিক্ট গভর্নর ইঞ্জিনিয়ার সেলিম মিয়া পিএমজেএফ।
এ সময় পিডিজি, ডিস্ট্রিক্ট নেতৃবৃন্দ ও বিভিন্ন ক্লাবের সিনিয়র লিডার বৃন্দ উপস্থিত ছিলেন।
ক্লাবের পক্ষে ইঞ্জিনিয়ার মো. সাহেদ সালাউদ্দিন এমজেএফ প্রেসিডেন্ট ইলেক.(২০২২-২০২৩), ক্লাব চার্টার সেক্রেটারি মিজানুল করিম, ডিরেক্টর অধ্যক্ষ দিদার উল্লাহ উপস্থিত ছিলেন।
এই অর্জন ক্লাবের প্রতিটি সদস্যের ত্যাগ, ঐক্য ভালবাসা ও আন্তরিকতার ফল।
প্রতিষ্ঠার এক বছরের মধ্যে আমরা গত অক্টোবর সার্ভিসে সারাদেশের মধ্যে ২য় স্থানসহ অনেক জাতীয় ও আন্তর্জাতিক লায়ন্স অ্যাওয়ার্ড অর্জন করেছেন লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রীডম ।
মানবকল্যাণে নিজেদের উৎসর্গ করার প্রত্যয় নিয়ে লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রিডমের এই পথ চলা।
ভবিষ্যতে কক্সবাজার জেলাবাসীর জন্য একটি উন্নতমানের চক্ষু হাসপাতাল ও শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন ক্লাবের নেতৃবৃন্দ।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech