1. khaircox10@gmail.com : admin :
টুয়াকের সভাপতি পদে নির্বাচন করছেন তোফায়েল আহমেদ - coxsbazartimes24.com
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন

টুয়াকের সভাপতি পদে নির্বাচন করছেন তোফায়েল আহমেদ

  • আপডেট সময় : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ৬৪৫ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক
আগামী ১৬ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কক্সবাজার (টুয়াক) এর নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বে-অব বেঙ্গল ট্যুরিজমের স্বত্বাধিকারী, বিশিষ্ট পর্যটন উদ্যোক্তা ও টুয়াকের সাবেক সফল সভাপতি তোফায়েল আহমেদ।

সংগঠনের উন্নয়ন ও সার্থ সংরক্ষণের তাগিদে অধিকাংশ সদস্যের মতামতের ভিত্তিতে তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেন।

তোফায়েল আহমেদ বলেন, বিশ্বের অন্যতম পর্যটন স্পট কক্সবাজার। এখানে রয়েছে অনেক সমস্যা ও সম্ভাবনা। যোগ্য নেতৃত্বের অভাবে পর্যটন শিল্পকে যথাযথ কর্তৃপক্ষের নিকট উপস্থাপন করা সম্ভব হচ্ছে না। ট্যুর গাইড প্রতিষ্ঠানের উন্নয়ন ও ট্যুরিজম শিল্প বিকাশের প্রয়োজনে আমি সভাপতি পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

সংগঠনের স্বার্থে সকল সদস্য ও ভোটারদের আন্তরিক দোয়া এবং সমর্থন প্রার্থনা করছি। অতীতে যেভাবে সংগঠনের সদস্যদের সুখে দুঃখে পাশে ছিলাম ভবিষ্যতেও থাকবো। আমি নির্বাচিত হলে টুয়াককে একটি মডেল সংগঠনে পরিণত করবো, ইনশাআল্লাহ।

গত ৫ আগস্ট টুয়াকের কার্যকরী পরিষদের দশম বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, ১৬ সেপ্টেম্বর সকাল দশটা থেকে বিকাল ৪ টা পর্যন্ত পর্যটন শহরের মোটেল লাবনীস্থ টুয়াক কার্যালয় প্রাঙ্গণে একটানা ভোট গ্রহণ হবে।

প্রধান নির্বাচন কমিশনার ও কক্সবাজার সরকারি কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আবুল মনসুর স্বাক্ষরিত নির্বাচনী তফসিল মতে, চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ২৮ আগস্ট, মনোনয়ন ফরম বিতরণ ২৯ ও ৩০ আগস্ট, মনোনয়ন ফরম জমার শেষ তারিখ ৩১ আগস্ট, মনোনয়নপত্র বাছাই ১ সেপ্টেম্বর, প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ ৫ সেপ্টেম্বর, প্রতীক বরাদ্দ ৬ সেপ্টেম্বর। সর্বশেষ ১৬ সেপ্টেম্বর গঠনতান্ত্রিক পন্থায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, বর্তমান কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল ২০২১ সালের ৩১ আগষ্ট। তাই সংবিধান মতে মেয়াদ পূর্ণ হওয়ার আগেই টুয়াকের নেতৃত্ব নির্বাচন প্রক্রিয়া শুরু হয়েছে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech