1. khaircox10@gmail.com : admin :
টুয়াক নির্বাচন, সদস্যদের সঙ্গে বাহাদুরের মতবিনিময় ও নৈশভোজ - coxsbazartimes24.com
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
জলবায়ু উদ্বাস্তুদের জন্য নিবেদিত হয়ে কাজ করব -মুজিবুর রহমান উখিয়ার সোনারপাড়ায় বীচ ক্লিনিং ক্যাম্পেইন সম্পন্ন রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান

টুয়াক নির্বাচন, সদস্যদের সঙ্গে বাহাদুরের মতবিনিময় ও নৈশভোজ

  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৯ বার ভিউ

নিজস্ব প্রতিবেদকঃ
আগামী ১৬ সেপ্টেম্বর টুয়াকের দশম কার্যকরী পরিষদ নির্বাচন উপলক্ষে সদস্যদের সঙ্গে মতবিনিময় করেছেন সিনিয়র সহ-সভাপতি পদপ্রার্থী ও ফারহান এক্সপ্রেস ট্যুরিজমের ব্যবস্থাপনা পরিচালক হোসাইন ইসলাম বাহাদুর।

সোমবার (১১ সেপ্টেম্বর) রাতে শহরের অভিজাত হোটেলের কনফারেন্স হলে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টুয়াকের সভাপতি মোঃ আনোয়ার কামাল।

পর্যটন শিল্পকে এগিয়ে নিতে স্ব স্ব অবস্থান থেকে তিনি সবার আন্তরিক ভূমিকা কামনা করেন।

আনোয়ার কামাল বলেন, টুয়াক এখন আত্মপরিচয় ও গৌরবের সংগঠন। পর্যটকদের সেবার মাধ্যমে কক্সবাজারকে প্রমোট করতে হবে। সবাইকে সঙ্গে নিয়ে আমরা স্মার্ট টুয়াক গড়তে চাই।

টুয়াকের দপ্তর সম্পাদক ফারুক আজমের সঞ্চালনায় অনুষ্ঠানে হোসাইন ইসলাম বাহাদুর বলেন, টুয়াক আমার প্রাণের সংগঠন। নির্বাচনে জিতি বা হারি, সংগঠনের কল্যাণে কাজ করে যাবো। সকল সদস্যের পাশে থাকবো।
(বক্তব্য)

সভার শুরুতে কুরআন তিলাওয়াত করেন হাফেজ শহীদুল্লাহ্ নাইম।

আসন্ন নির্বাচনসহ সংগঠনের বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য দেন, টুয়াকের উপদেষ্টা দিদার হোসেন, সিনিয়র সদস্য ও কলাতলী মেরিনড্রাইভ হোটেল রিসোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক মুকিম খান, টুয়াকের সিনিয়র সহসভাপতি প্রার্থী এমএম সাদেক লাবু, সহসভাপতি প্রার্থী তোফায়েল উদ্দিন চৌধুরী, একেএম মুনিবুর রহমান টিটু, প্রতিষ্ঠাতা সদস্য শাহনেওয়াজ গুঙ্গু, সাধারণ সম্পাদক প্রার্থী আসাফ উদ দৌল্লাহ আশেক, আকতার নুর, সদস্য জগদীশ বড়ুয়া পার্থ ও শাহজাহান।

আলোচনা সভা শেষে টুয়াক সদস্যদের সম্মানে নৈশভোজের আয়োজন করেন হোসাইন ইসলাম বাহাদুর। এতে অংশগ্রহণকারী সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech