1. khaircox10@gmail.com : admin :
কক্সবাজার বাস-মিনিবাস মালিক গ্রুপের নির্বাচন সম্পন্ন - coxsbazartimes24.com
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
শিরোনাম
জলবায়ু উদ্বাস্তুদের জন্য নিবেদিত হয়ে কাজ করব -মুজিবুর রহমান উখিয়ার সোনারপাড়ায় বীচ ক্লিনিং ক্যাম্পেইন সম্পন্ন রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান

কক্সবাজার বাস-মিনিবাস মালিক গ্রুপের নির্বাচন সম্পন্ন

  • আপডেট সময় : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৮৩ বার ভিউ

নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার বাস-মিনিবাস মালিক গ্রুপ এর দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

রবিবার (১৭ ডিসেম্বর) বেলা দুইটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত কক্সবাজার শহরের রক্ষিত মার্কেটের দ্বিতীয় তলায় সমিতির কার্যালয়ে একটানা ভোট গ্রহণ হয়। গননা শেষে ফলাফল ঘোষণা দেন প্রধান নির্বাচন কমিশনার এসএম মোস্তফা আশিক। ৮৫ ভোটের মধ্যে কাস্ট হয়েছে ৭৯ টি।

মোট ১৫ পদের মধ্যে একটি কোষাধ্যক্ষ পদের বিপরীতে ২জন এবং ৯টি নির্বাহী সদস্য পদের বিপরীতে ১০ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

সেখানে গোপন ব্যালটে ৪১ ভোট পেয়ে কোষাধ্যক্ষ পদে পুণঃনির্বাচিত হয়েছেন ছৈয়দুল হক কোম্পানি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইমাম খালেদ স্বপন পেয়েছেন ৩৮ ভোট।

নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন, রাজিব পাল খোকন (৭৬), মোহাম্মদ নুরুল আলম (৭৪), জাহাঙ্গীর আলম (৭২), আব্দুল কাদের (৬৮), মোঃ মনির আহমদ (৬৪), আবুল মনজুর (৬৪), মোহাম্মদ সেলিম (৬৩), মোঃ ইসমাইল (৫৯) ও মাহমুদুল হাসান (৫৩)।

সদস পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছুরত আলামের প্রাপ্ত ভোট ৩৩টি।

ফলাফল ঘোষণাকালে নির্বাচন কমিশনের সদস্য সোহেল রানা ও রবিউল আলম উপস্থিত ছিলেন।

প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন সদর উপজেলা সমবায় কর্মকর্তা কার্যালের সহকারী পরিদর্শক আজিজুল হক মঞ্জু।

সহকারী প্রিজাইডিং ছিলেন একই কার্যালের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর আকরাম উদ্দিন।

এর আগে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৫ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

তারা হলেন, ইকবাল মোঃ শামসুল হুদা (টাইডেল) সভাপতি, মোঃ মাহাবুবর রহমান সাধারণ সম্পাদক, আবদুল মাবুদ ও ফরিদ আলম সহ-সভাপতি এবং হাছান আহমদ যুগ্ম-সম্পাদক।

অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও সুশৃঙ্খল ভোট গ্রহণে নিয়োজিত কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ। সেই সঙ্গে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতিও ধন্যবাদ জানিয়েছেন তারা।

উল্লেখ্য, নবনির্বাচিত নেতৃবৃন্দের শপথ অনুষ্ঠান সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১১ টায় সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

 

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech