1. khaircox10@gmail.com : admin :
খুটাখালী ক্রিকেট একাদশের সভাপতি বেলাল ও সম্পাদক মিটু - coxsbazartimes24.com
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন

Ads

খুটাখালী ক্রিকেট একাদশের সভাপতি বেলাল ও সম্পাদক মিটু

  • আপডেট সময় : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ২০৮ বার ভিউ

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:
চকরিয়া উপজেলার খুটাখালী ক্রিকেট একাদশের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে বেলাল উদ্দিন সভাপতি ও তৌহিদুল ইসলাম মিটুকে সাধারণ সম্পাদক করে ৯ জনের কার্যকরী ও ১১ জনের উপদেষ্টা কমিটি গঠন করা হয়।
শুক্রবার (৯ অক্টোবর) সন্ধ্যায় খুটাখালী কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন মাঠে উৎসুক ক্রীড়ামোদী জনতার উপস্থিতিতে গঠিত হয়েছে এ পূর্নাঙ্গ কমিটি। এদিন সকালে স্থানীয় প্রয়াত গুনীজনদের নামে চলে সৌজন্য ম্যাচ।
ম্যাচ শেষে প্রীতিভোজ এবং সন্ধ্যায় চলে কমিটি গঠন।
বিশিষ্ট ক্রীড়া সংগঠক আনোয়ার হোসাইন বুলেটের সঞ্চালনায় ক্রীড়াবিদ মোহাম্মদ সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন খুটাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান।
বিশেষ অতিথি ছিলেন প্যানেল চেয়ারম্যান আবদুল আউয়াল, ক্রিড়াবিদ আবদুস ছোবহান, ছাবের আহমদ ও জিল্লুর রহমান।
এদিন সকালে স্থানীয় প্রয়াত গুনীজনদের নামে ৪টি দল অংশগ্রহণে মধ্য দিয়ে শুরু হয় সৌজন্য ম্যাচ।
সেখানে রয়েছে প্রয়াত সোলতান একাদশ, প্রয়াত রিপন একাদশ, প্রয়াত সরওয়ার একাদশ ও প্রয়াত রুবেল একাদশ।
ম্যাচের ফলাফলে মিজানুর রহমান অধিনায়কের ‘প্রয়াত সরওয়ার একাদশ’কে হারিয়ে, চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে শাহ্ আমানত অধিনায়কের ‘প্রয়াত সোলতান একাদশ’।
এদিনের সন্ধ্যাকালীন আয়োজনে খুটাখালী ক্রিকেট একাদশের সকল সদস্যদের “সম্মতি ভোট”-এ কার্যকরী কমিটি গঠিত হয়। সেখানে বেলাল উদ্দিন সভাপতি, সহ-সভাপতি যথাক্রমে শাহ আমানত, কামাল উদ্দীন কানন, কামাল হোসেন ও শাহরিয়ার খাঁন, সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম মিটু, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসাইন বুলেট, সহ যুগ্ন সাধারন সম্পাদক নুরুল হুদা টিটু ও কোষাধ্যক্ষ তৌহিদুল ইসলামকে নির্বাচিত করা হয়েছে। এছাড়া উপদেষ্টা কমিটিতে রয়েছে মোহাম্মদ সেলিম, তমিজ উদ্দিন, শহিদুল করিম, রিদুয়ানুল হক, সোহেল, নাছির উদ্দীন, জাফর আলম, কামরুল ইসলাম, মোঃ শাহজালাল, আনিসুজ্জামান মনি ও জিসান শাহরিয়ার।
নব গঠিত এ কমিটির মাধ্যমে খুটাখালী ক্রিকেট একাদশ আরো গতিশীল হয়ে উঠবে এবং সঠিক প্রশিক্ষণে গঠিত খেলোয়াড়রা সর্বত্রে সুনাম বয়ে আনবে এমনটাই প্রত্যাশা ইউনিয়নের সর্বস্তরের জনতার।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia