1. khaircox10@gmail.com : admin :
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
যীনাতুল কোরআন কমপ্লেক্সের নাজেরা ও হিফয বিভাগ উদ্বোধন পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও স্ত্রীসহ ৭ জনের করোনা পজিটিভ লকডাউনের বিকল্প চায় কক্সবাজারের ব্যবসায়ীরা হলদিয়া পালং ইউপি চেয়ারম্যান শাহ আলমের বিরুদ্ধে ৫ জন মেম্বারের অভিযোগ দক্ষিণ মিঠাছড়িতে নিরীহ ব্যক্তিদের জমি জবর দখলের অভিযোগ জমজম হাসপাতালের চেয়ারম্যান ডাঃ ফজলুল হক, এমডি গোলাম কবির দুই এনজিওকর্মীর অসামাজিক কার্যকলাপে বিরুদ্ধে পুলিশ সুপারকে অভিযোগ হাফেজ ও এতিমদের মাঝে খাবার তুলে দিলেন লায়ন মোহাম্মদ আলী হোয়ানকে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা, থানায় মামলা চেয়ারম্যান জি এম কাইছার গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্ট সম্পন্ন

Ads

পেকুয়ায় চৌকিদার মনসুরের সশস্ত্র বাহিনী

  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ১৯৫ বার ভিউ

পেকুয়া প্রতিনিধিঃ
পেকুয়ার টইটংয়ে সাধারণ মানুষের জায়গা জমি দখলে নিতে সশস্ত্র সন্ত্রাসী বাহিনী গড়ে তুলেছে চৌকিদার মনসুর। টইটংয়ে বিভিন্ন জনের জমি দখল করতে ব্যবহার হচ্ছে তার নেতৃত্বে গঠিত বাহিনী। সর্বশেষ উপজেলার টইটং ইনিয়নের সোনাইছড়ি মনু মিয়াজী ঘোনা এলাকায় সশস্ত্র দলবল নিয়ে জমি দখল করার বেশকিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যা নিয়ে এলাকার সাধারণ মানুষের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, স্থানীয় মরহুম মাওলানা শামসুল হুদা’র নামে সোনাইছড়ি মনু মিয়াজী ঘোনা এলাকায় রেজিস্ট্রিকৃত কিছু জায়গা জমি নিয়ে তার ছেলেদের সাথে আপন ভাই নুরুল হুদার ছেলেদের সাথে নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। যা নিয়ে ২০০৯ সাল থেকে আদালতে মামলা চলমান। এরপরও ওই জায়গার ১৪ শতক জমি স্থানীয় চৌকিদার মনসুরকে বিক্রির নামে অবৈধ দখলে নিতে নাটক সাজায় নুরুল হুদার ছেলে হামিদুল হক মানিক। তারই প্রেক্ষিতে ২০ ডিসেম্বর দুপুরে চৌকিদার মনসুর তার দল-বল নিয়ে সশস্ত্র হামলা চালায়। এমনকি ওই মনসুর রামদা ও কিরিচ দিয়ে মুবিনুল হক, জাহিন, নওশাদ, কপিলসহ বেশ কয়েকজনকে আহত করে। এ সময় তার বাহিনী মহিলাদের শ্লীলতাহানির চেষ্টাও করে। পরে ৯৯৯ কল দিলে পুলিশ আসলে তারা অস্ত্র শস্ত্র ফেলে পালিয়ে যায়।

এভাবে মনসুর ও তার বাহিনী প্রতিনিয়ত সাধারণ মানুষের জমি দখল করার অহরহ অভিযোগ রয়েছে।

ভুক্তভোগীরা বলছেন, মনসুর স্থানীয় টইটং ইউনিয়নের চৌকিদার হলেও সে এই পেশাকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে জায়গা জমি দখলে নিতে। এমনকি সে ইতিমধ্যে একটি বাহিনীও গঠন করেছে। তাকে এসব কাজে সহায়তা করছে মিজবাহ উদ্দিন বাহারসহ বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত আসামিরা।

বিষয়টি অস্বীকার করে মনসুর দাবী করেন, তিনি ঝগড়া থামাতে ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। একইসাথে রামদা নিয়ে ছবি ও বাহিনী গঠনের বিষয়টি অস্বীকার করেন।

এবিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) কানন সরকার বলেন, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsMultimedia