1. khaircox10@gmail.com : admin :
মারা গেলেন হোটেল সী-কুইনের মালিক কবির কোম্পানী - coxsbazartimes24.com
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান নারী দিবসের অঙ্গীকার, গড়বো সমাজ সমতার – স্লোগানে মুখরিত কক্সবাজার প্রকাশিত সংবাদের বিরুদ্ধে পেশকার পাড়ার ফরিদুল আলমের প্রতিবাদ

মারা গেলেন হোটেল সী-কুইনের মালিক কবির কোম্পানী

  • আপডেট সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ২৩৩ বার ভিউ

কক্সবাজার টাইমস২৪:

কক্সবাজার শহরের হোটেল সী-কুইন এর স্বত্বাধিকারী বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কবির আহমদ সওদাগর (৭৮) প্রকাশ কবির কোম্পানী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি–রাজেউন।

শুক্রবার (১২ জুন) বেলা দেড়টার দিকে তিনি শহরের নুনিয়াছড়াস্থ নিজ বাসভবনে স্ট্রোক করলে তাঁকে বাড়ি থেকে তাৎক্ষণিক শহরের খতিব আল ফুয়াদ হাসপাতালে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসগণ তাঁকে মৃত ঘোষনা করেন।

মরহুম কবির আহমদ সওদাগর কক্সবাজারের বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী, সমাজসেবক, কক্সবাজার জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য, কক্সবাজার কেজি স্কুলের প্রতিষ্ঠাতা ও বর্তমান পরিচালনা কমিটির সভাপতি, কক্সবাজার সৈকত বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটি’র সভাপতি, মহেশখালী উপজেলার কুতুবজুম ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ছিলেন।

কবির আহমদ সওদাগর কুতুবজোম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকা অবস্থায় নিজে জমি দান করে কুতুবজোম ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনটি নির্মাণ করা হয়েছিলো।

এদিকে, আলহাজ্ব কবির আহমদ সওদাগর এর নামাজে জানাজা শনিবার (১৩ জুন) সকাল ১০ টায় মহেশখালীর কুতুবজোম ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন মাঠে অনুষ্ঠিত হবে।

শুক্রবার বিকেল ৫ টার পর মরহুম কবির আহমদ সওদাগরের মৃতদেহ নুনিয়াছড়াস্থ নিজ বাসভবন থেকে এম্বুলেন্স যোগে সড়কপথে চকরিয়া বদরখালী ব্রীজ হয়ে কুতুবজোমে নিয়ে যাওয়া হয়েছে।

মরহুম কবির আহমদ সওদাগরের এর জ্যেষ্ঠ সন্তান মোশাররফ হোসেন খোকন মহেশখালী উপজেলার কুতুবজুম ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ পুত্র ও এক কন্যা সন্তান রেখে যান। মরহুম কবির আহমদ সওদাগরের মৃত্যুর সংবাদে পুরো কক্সবাজারে শোকের ছায়া নেমে আসে।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech