1. khaircox10@gmail.com : admin :
বাইশারীতে এতিম ও গর্ভবতী মহিলাদের নগদ অর্থ সহায়তা - coxsbazartimes24.com
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
শিরোনাম
জলবায়ু উদ্বাস্তুদের জন্য নিবেদিত হয়ে কাজ করব -মুজিবুর রহমান উখিয়ার সোনারপাড়ায় বীচ ক্লিনিং ক্যাম্পেইন সম্পন্ন রোগীদের সেবায় এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক এখন কক্সবাজারে বিআইডব্লিউটিএ অফিস সংলগ্ন নালা দখল করে মাটি ভরাট ফাসিয়াখালী মাদরাসার দাতা সদস্য পদে জালিয়াতি! প্রকাশিত সংবাদে পাহাড়তলীর আবদুর রহমানের প্রতিবাদ কক্সবাজার হজ কাফেলার উদ্যোগে হজ ও ওমরাহ কর্মশালা বঙ্গবন্ধুর জন্মদিনে কক্সবাজারে ছাত্রলীগের ইফতার বিতরণ রোহিঙ্গা রেসপন্সে বিশ্বব্যাংকের ঋণকে প্রত্যাখ্যান করেছে অধিকার-ভিত্তিক সুশীল সমাজ হযরত হাফসা (রাঃ) মহিলা হিফজ ও হযরত ওমর (রাঃ) হিফজ মাদ্রাসার দস্তারবন্দী অনুষ্ঠান

বাইশারীতে এতিম ও গর্ভবতী মহিলাদের নগদ অর্থ সহায়তা

  • আপডেট সময় : শনিবার, ২০ জুন, ২০২০
  • ২৯৩ বার ভিউ

আবদুল হামিদ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী পেঠান আলী পাড়া জামেমসজিদ পুকুরের নতুন সিড়ির উদ্বোধন, এতিম ও গর্ভবতী মহিলাদের নগদ অর্থ সহায়তা প্রদান করেন ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি।
শুক্রবার জুমার নামাজ শেষে স্থানীয় মুসল্লীদর সাথে নিয়ে প্রথমে মসজিদ পুকুরের নতুন সিড়ি উদ্বোধন করেন। এসময় চেয়ারম্যান মোঃ আলম সকল মুসল্লীদের উদ্দেশ্য বলেন বর্তমান সারাদেশব্যপী চলছে করোনাভাইরাস মহামারী। এই ভাইরাস থেকে রক্ষা পেতে আমরা সকলে মহান মালিকের নিকট ক্ষমা চাই।
তিনি আরো বলেন আমরা সকলে সামাজিক দুরত্ব মেনে চলি, শাবান দিয়ে হাত মুখ পরিষ্কার রাখি। পাশাপাশি নতুন সিড়িটি পেয়ে পেঠান আলী পাড়ার অনেক দুঃখ লাগব হল আজ থেকে। একটি সিড়ির জন্য শতশত মানুষ কষ্ট ছিল বলে চেয়ারম্যান তার বক্তৃতায় উল্লেখ করেন।
এছাড়া ইউপি চেয়ারম্যান গর্ভবতী মাও এতিম অসহায় শিশুদের মাঝে ও নগদ অর্থ সহায়তা প্রদান করে দৃষ্টান্ত স্থাপন করেন
এসময় আরো বক্তব্য রাখেন মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মোঃ আবদুর রশিদ, যুবলীগ সাধারন সম্পাদক নুরুল আলম সহসভাপতি সামশুল আলম, সমাজ সেবক মোঃ পেঠান আলী প্রমুখ।
উদ্বোধন শেষে দেশ ও জাতির কল্যান কামনায় বিশেষ মোনাজাতের মাধ্যমে প্রার্থনা করেন মসজিদের খতিব মাওলানা মন্জুরুল ইসলাম।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech